Asianet News Bangla

বাংলার 'নির্বাচনে অত্যাচারিত ৩৫ হাজার মহিলা', কী করে 'দেশ চাইছেন', মমতাকে নিশানার রুপার

 'বাংলা সামলাতে পারছেন না,  দেশ চাইছেন', শহিদ দিবস পেরোতে না পেরোতেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। উ্ল্লেখ্য শহিদ দিবসে  বিজেপির বিরুদ্ধে লড়াই করার জন্য ফ্রন্ট গঠনের ডাক দিতেই মমতাকে চরম কটাক্ষ রূপার।

BJP MP Roopa Ganguly attacks to CM Mamata Banerjee on post poll violence issue  RTB
Author
Kolkata, First Published Jul 22, 2021, 2:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'বাংলা সামলাতে পারছেন না,  দেশ চাইছেন', শহিদ দিবস পেরোতে না পেরোতেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। শহিদ দিবসে  বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের জন্য ফ্রন্ট গঠনের ডাক দিয়েছিলেন মমতা। আর তারপরেই একের পর এক তোপ দাগলেন রুপা।

 আরও পড়ুন, আজ মানবাধিকার কমিশনের রিপোর্ট নিয়ে মামলা শুনানি কলকাতা হাইকোর্টে, কী বলবে রাজ্য


রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে আক্রমণ করে বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় বলেছেন, একটিও সমস্যার সমাধান করতে পারেন না মুখ্যমন্ত্রী। বিধানসভা নির্বাচনে ৩৫ হাজার মহিলার উপর অত্যাচার করা হয়েছে। বাংলা সামলাতে পারছেন না, এদিকে আবার দেশ চাইছেন।' মূলত একুশের মঞ্চ থেকে বুধবার মমতা মোদী সরকারকে নিশানা করে বলেছেন,অনেক কারচুপি-অত্যাচার করেও ভারতীয় জনতা পার্টি তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসা থেকে তৃণমূল কংগ্রেসকে হারাতে পারেনি। বিজেপিকে দেশ ছাড়া না করা পর্যন্ত রাজ্যে রাজ্যে খেলা হবে' , বলে হুঙ্কার তোলেন মমতা।  অপরদিকে, ১৬ অগাস্ট দিনটিকে খেলা দিবস হিসাবে ঘোষণা করা নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন রুপা। তিনি আরও বলেছেন, প্রথমত মমতা বন্দ্য়োপাধ্যায় মিথ্য়ে কথা বলেন। তিনি বাংলাকে যেভাবে রেখেছেন, সেই পরিস্থিতি গোটা দেশের হবে না। কেন ১৬ অগাস্টকে খেলা দিবস হিসেবে বাছলেন তিনি। এটাও একটা উদ্বেগের কারণ। অতীতের কালো এই দিনে বহু মানুষ মারা গিয়েছেন।' 

আরও পড়ুন, চিটফান্ড তদন্তে আচমকা SP বদল, দিল্লি থেকে নয়া IPS অফিসারকে কলকাতা আনছে CBI

প্রসঙ্গত, ২১ জুলাই-এর মঞ্চ থেকে ১৬ অগাস্ট বাংলায় 'খেলা হবে' দিবস পালন করার ডাক দিয়েছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ওই দিন রাজ্যের প্রতি ব্লকে ব্লকে ক্লাবগুলিকে ক্রীড়া সরঞ্জাম দেওয়া হবে। তবে তৃণমূলের এই 'খেলা হবে' দিবসকে গিরে সিঁদুরে মেঘ দেখছে বিজেপি। তাদের অভিযোগ, ওই ১৬ অগাস্ট তারিখকেই ১৯৪৬-এ মুসলিম লিগ ডিরেক্ট অ্যাকশন ডে হিসাবে ঘোষণা করেছিল এবং শুরু করেছিল 'গ্রেট ক্যালকাটা কিলিং'। খেলা হবে দিবস, শাসক দলের পক্ষ থেকে ফের হিংসা শুরু করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে তারা।

 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Follow Us:
Download App:
  • android
  • ios