কথা বলার সুযোগ দিলেন না। ঘরে ঢুকেই সরাসরি রাইফেল তুলে গুলি। দিলীপ ঘোষের কাণ্ড দেখে হতবাক দুনিয়া। ইতিমধ্য়েই বিজেপি রাজ্য় সভাপতির গুলির ঘটনা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। কাকে  টার্গেট করলেন বিজেপির রাজ্য় সভাপতি?
রাজ্য়ে ২০০ ছাড়িয়ে গেছে আক্রান্তের সংখ্য়া, হিসেব দিল কেন্দ্র..

আরএসএস করার সুবাদে শিখতে হয়েছে লাঠি খেলা থেকে কুস্তি সবই। জীবনে আত্মিক বিকাশের সঙ্গে মানসিক বিকাশের দিকেই বেশি জোর দিয়েছেন এই বিজেপির সাংসদ। অতীতে বহুবার নিজেই লাঠিখেলা দেখিয়েছেন প্রকাশ্য়ে। শরীর ঠিক রাখতে এখনও নিয়মিত ব্যায়াম করেন তিনি। তবে তাঁকে এই রূপে দেখে রাজ্য়বাসী। 
এই মুহূর্তে কলকাতার সেরা ১০ খবর,যা আপনাকে ভাবাবেই..
সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বিজেপি সভাপতির রাইফেল হাতে ভিডিয়ো।  যেখানে দেখা যাচ্ছে নিমেষে নিশানায় গুলি ছুড়ছেন তিনি। লকডাউনে জীবনের অনেক কিছুই বদলে গিয়েছে,তবু নিজেকে বদলাননি দিলীপ ঘোষ। বিজেপি নেতা জানিয়েছেন, সকালে উঠে এখনও হাঁটাহাটি তাঁর নিত্যসঙ্গী। সুযোগ পেলে পথের কুকুরদেরও খাবার দেন। অতীতে সেই ভিডিয়ো আগেই দেখেছে নেটিজেনরা।
রাজ্য়ে কোন জেলাগুলি হটস্পট, নন হটস্পট-এ নাম উঠল কার.  

এবার একেবারে রাইফেল ছুড়ে তাক লাগিয়ে দিলেন।  ছোট্ট সেই রাইফেলের ক্লিপ নিজেই টুইট করেছেন তিনি। দিলীপবাবু জানান, বাড়ির কাছেই একজনের একটি রাইফেল শ্যুটিংয়ের প্র্যাক্টিস সেন্টার রয়েছে। সেখানেই গিয়ে এই কাজ। তবু কোনও রাজনৈতিক  প্রতিপক্ষ নন, আপাতত তাঁর টার্গেট করোনা।