দিল্লি হয়ে কলকাতায় ট্রেনে ফেরার পথে কোচের কাছে ধর্ষণের শিকার হলেন হরিয়ানার বক্সার। তবে একবার নয় একাধিকবার তাঁকে ধর্ষণ করা হয়েছে বলে কোচের বিরুদ্ধে অভিযোগ আনলেন ওই বক্সার তরুণী। তারপর বাধ্য় হয়ে ওই তরুণী বক্সার পুলিশের কাছে কোচের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন।

আরও পড়ুন, করোনায় আক্রান্ত আমলার ছেলে, রাইটার্সে সিল করা হল তাঁর ঘর

সূত্রের খবর, হরিয়ানা সোনপাতের ১৯ বছর বয়সী বক্সার তরুণী দিল্লিতে তাঁর পুরো টিমের সঙ্গে ট্রেনে ওঠেন। কলকাতার তৃতীয় ক্লাসিক বক্সিং ২০২০ তে তিনি খেলতে আসছিলেন। রেল পুলিশের ডেপুটি কমিশনার হরেন্দ্র সিং জানিয়েছেন, দুরন্ত এক্সপ্রেসে কলকাতা যাওয়ার পথে মেয়েটিকে ধর্ষণ করা হয়। এটাই ছিল প্রথমবার। তারপরে কলকাতায় বক্সিং চলাকালীন বক্সার তরুণীকে একাধিকবার ধর্ষণ করা হয়। 

আরও পড়ুন, আসল বলে নকল মাস্ক বিক্রি, কীভাবে চলছে জাল কারবার

জানা গিয়েছে, এদিকে কলকাতায় পাঁচদিন এই বক্সিং ইভেন্ট চলেছে। রাজ্য বক্সিং সংস্থার আয়োজনে। কিন্তু এখানে কোনওরকম অভিযোগ জানাননি মেয়ে বক্সারটি।কলকাতা থেকে ফিরে মেয়ে বক্সারটি প্রথমে পরিবারের লোকদের সঙ্গে পশ্চিম দিল্লির একটি থানাতে গিয়েছিলেন।  কিন্তু সব ঘটনা শুনে কোনও এফআইআর না নিয়েই ওই থানা, দিল্লি রেল পুলিশের কাছে পাঠিয়ে দেয়। এ নিয়ে অবশ্য পরিবারের লোকরা পশ্চিম দিল্লির সেই থানার বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি। 

আরও পড়ুন, ইরানের পর এবার কুয়ালালামপুর, কলকাতার ছাত্রীর কাতর আবেদনের ভিডিও হল ভাইরাল