রাজ্য়ে, করোনা মোকাবিলায় একেবারেই সামনের সারিতে দাঁড়িয়ে লড়ছেন পুলিশ। আর সুরক্ষা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হচ্ছেন একের পর এক পুলিশ। নেওয়া হচ্ছে না কোনও ব্যবস্থা, গাফিলতির অভিযোগ তুলে পুলিশ ট্রেনিং স্কুলের বাইরে এসে বিক্ষোভ দেখান জওয়ানেরা। আন্দোলনকারীরা এজেসি বোস রোড, ডি এল খান রোড অবরোধ করে। 

আরও পড়ুন, ধেয়ে আসছে ঘূর্ণিঝড় আমফান, পরিষেবা অটুট রাখতে সবভাবে প্রস্তুত বিদ্যুৎ-ইন্টারনেট সংস্থাগুলি

বিক্ষোভ থামাতে গিয়ে নিগৃহীত হন ডিসি (কমব্যাট ব্যাটালিয়ন) এন এস পল। দীর্ঘ ক্ষণ এজেসি বোস রোড, ডি এল খান রোড অবরোধ করে রাখেন বিক্ষোভকারীরা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিরুদ্ধে চূড়ান্ত অব্যবস্থা ও অমানবিক আচরণে অভিযোগ তুলেছেন বিক্ষোভকারী জওয়ানেরা। কলকাতা কনটেনমেন্ট জোন। সেখানে লকডাউন স্বার্থক করতে দিনরাত এক করে পরিশ্রম করছেন তাঁরা। কিন্তু এইভাবে একের পর এক পুলিশ সদস্যের করোনা আক্রান্তের খবরে মন ভাঙছে পুলিশ কর্মীদের। তাই গাফিলতির অভিযোগ তুলে মঙ্গলবার রাতে এজেসি বোস রোডে পুলিশ ট্রেনিং স্কুলের ভিতরে এবং বাইরে ব্যাপক বিক্ষোভ দেখাতে শুরু করেন কলকাতা পুলিশের কমব্যাট ব্যাটালিয়নের জওয়ানেরা। 

আরও পড়ুন, কলকাতা-সহ রাজ্যজুড়ে ঘন-কালো মেঘের আনাগোনা, ক্রমশই দূরত্ব কমাচ্ছে ঘূর্ণিঝড় আমফান

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় একেবারেই সামনের সারিতে দাঁড়িয়ে লড়ছেন পুলিশ । এবার তাঁদের মধ্যেই বাড়ছে সংক্রমণের হার।ফলে উদ্বিগ্ন কলকাতা পুলিশ । সূত্রের খবর, এখনও পর্যন্ত কলকাতা পুলিশের ৫০ জনেরও বেশি আক্রান্ত হওয়া আশঙ্কা রয়েছে। তাঁদের হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। ইতিমধ্য়েই করোনায় আক্রান্ত হয়েছেন বালিগঞ্জ থানার এসডিও, মানিকতলা থানার সাব ইন্সপেক্টর, ইস্টার্ন সাবার্বান ডিভিশনের ডিআরও, ময়দান থানার কনস্টেবল আর কয়েকজন হোমগার্ড, সিভিক ভলেন্টিয়ার রয়েছেন। এই তালিকায় আরও অনেকের নাম রয়েছে। আবার অনেক অফিসার সুস্থ হয়ে উঠেছেন। কেউ কেউ ডিউটিতে যোগ দিয়েছেন। উল্লেখ্য় এর আগে এর আগে দিল্লিতে পুলিশের বিক্ষোভ দেখা গিয়েছিল। 

 

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড হাসপাতালে স্বাভাবিক মৃত্য়ুতেও পরিবার চাইলে সৎকার করবে কলকাতা পৌরসভা, জানালেন ফিরহাদ

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর