প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর পোস্টের জের। সাহিত্য়িক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মেয়ের নামে সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করল বিজেপির যুব মোর্চা। ইতিমধ্য়েই এশিয়ানেট বাংলার কাছে এসে পৌঁছেছে সেই অভিযোগনামার কপি। 

রাজ্য়ে করোনা মুক্ত আরও চার, বাড়ি ফিরলেন মোট ৭ জন

দেশে করোনা মোকাবিলায় রবিবার রাত নটার সময় ৯ মিনিট প্রদীপ জ্বালানোর কথা বলেছেন প্রধানমন্ত্রী। ঘরের আলো নিভিয়ে মোববাতি  জ্বালাতে বলেছেন তিনি। যাদের কাছে মোমবাতি নেই, তাদের টর্চ অথবা মোবাইলের আলো দিয়েই বাড়ি  আলোকিত করার কথা বলেছেন মোদী। মূলত, জীবনের অন্ধকারকে  দূর করতেই দেশে করোনার মতো পরিস্থিতিতে এই আলো জ্বালানোর কথা বলেছেন প্রধানমন্ত্রী। 

প্রেগন্যান্সি পরীক্ষার মতো স্ট্রিপ বলবে শরীরে করোনার উপস্থিতি, ২ বাঙালি বিজ্ঞানীর কামাল...

কিন্তু প্রধানমন্ত্রীর এই বক্তব্য়ের পরই সোশ্য়াল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে ট্রোল। অভিযোগ যেই ব্রিগেডে নাম লিখিযেছেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্য়ায়ের মেয়ে দেবলীনা মুখোপাধ্যায়। বিজেপি  যুব মোর্চার অভিযোগ, দেশের নির্বাচিত প্রধানমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য় করেছেন দেবলীনা। একেবারে পরিকল্পিতভাবে তিনি প্রধানমন্ত্রীর  বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর চেষ্টা চালাচ্ছেন। তার পোস্টের ফলে সমাজে শান্তিশৃঙ্খলা বিঘ্নিত হতে পারে। যা কখনোই কাম্য নয়। 

রোগ চেপে রাখলে আরও বিপদ, দিদিকে খোঁচা 'লাল দাদা'র.

অভিযোগপত্রে এই বলেই থেমে থাকেননি বিজেপি যুব মোর্চার ন্যাশনাল সেক্রেটারি সৌরভ সিকদার। তাঁর অভিযোগ, স্বনামধন্য সাহিত্যিক পিতার নাম ভাঙিয়ে ফেসবুকে প্রধনমন্ত্রীর বিরুদ্ধে অপমানসূচ্ক কথা বলে বেড়াচ্ছেন দেবলীনা। যার ফলে সমাজে অস্থিরতা তৈরি হতে পারে। এরজন্য় কলকাতা ও পশ্চিমবঙ্গ পুলিশের কাছে বিষয়টি গুরত্ব দিয়ে দেখতে আবেদন জানিয়েছেন তিনি। অবিলম্বে দেবলীনার বিরদ্ধে নির্দিষ্ট মামলা দায়ের কথা বলেছেন পুলিশের কাছে। অমনকী সমাজে বাবার নাম ভাঙিয়ে দোষী যাতে বেরিয়ে যেতে না পারে সেদিকেও নজর দিতে বলা হয়েছে পুলিশকে