Asianet News BanglaAsianet News Bangla

"যত তাড়াতাড়ি চলে যান, ততই ভালো", সব্যসাচীর ঘরওয়াপসি নিয়ে মন্তব্য দিলীপের

সব্যসাচীকে কটাক্ষ করেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, "যত তাড়াতাড়ি চলে যান, ততই ভালো হয়। এমন কিছুজন আছেন, তাঁরা কোন দিকে আছেন বোঝা যাচ্ছে না। তাঁরা যত তাড়াতাড়ি যাবেন, আমরা গুছিয়ে কাজ করতে পারব।"

Dilip Ghosh slams Sabyasachi Dutta on TMC joins bmm
Author
Kolkata, First Published Oct 8, 2021, 12:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০১৯ সালে তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগ দিয়েছিলেন সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। তবে ২ বছর পরই পদ্ম শিবির ছেড়ে গতকাল ঘরওয়াপসি হয়েছে তাঁর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) শপথগ্রহণ অনুষ্ঠানের দিনই তৃণমূলে (TMC) যোগ দেন তিনি। এনিয়ে সব্যসাচীকে কটাক্ষ করেছেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, "যত তাড়াতাড়ি চলে যান, ততই ভালো হয়। এমন কিছুজন আছেন, তাঁরা কোন দিকে আছেন বোঝা যাচ্ছে না। তাঁরা যত তাড়াতাড়ি যাবেন, আমরা গুছিয়ে কাজ করতে পারব। সময়ের সঙ্গে সঙ্গে সব সাফ হয়ে যাবে।" 

উল্লেখ্য, ২০১৯ সালের দেবীপক্ষে (Devi Paksha) ঘাসফুল শিবিরের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল রায় (Mukul Roy) ঘনিষ্ঠ সব্যসাচী। এরপর তৃণমূলের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানিয়েছেন তিনি। কিন্তু, একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই পরিস্থিতি বদলাতে শুরু করে। বিজেপি-তে থাকলেও সব্যসাচীর বিরুদ্ধে নানা ইস্যুতে দলবিরোধী মন্তব্যের অভিযোগ উঠছিল। দুর্গাপুজো (Durga Puja) নিয়েও দিলীপের সঙ্গে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। বেশ কিছুদিন ধরেই বেসুরো ছিলেন। আর তার সঙ্গেই তাঁর দলবদলের সম্ভাবনাও আরও জোড়াল হচ্ছিল। অবশেষ গতকাল সব জল্পনায় জল ঢেলে দিয়ে তৃণমূলে ফেরেন তিনি। পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও ফিরহাদ হাকিমের (Firhad Hakim) উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন।

আরও পড়ুন- করোনা সংক্রান্ত বিধিনিষেধ না মানলে সুপার স্প্রেডার হতে পারে দুর্গাপুজো, সতর্ক করল আইসিএমআর

Dilip Ghosh slams Sabyasachi Dutta on TMC joins bmm

এনিয়ে দিলীপের আরও বলেন, "তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে। সম্মান দেওয়া হয়েছে। দলের তরফে কোনও খামতি নেই। কাজের সুযোগ ও টিকিটও দেওয়া হয়েছে। আসলে ওঁরা ঠিক করতে পারছেন না কোন দিকে যাবেন। যাঁরা পার্টিকে দাঁড় করিয়েছিলেন, তাঁরা ঠিক জায়গায় রয়েছেন। একের পর এক এসেছিলেন, একের পর এক চলে যাচ্ছেন। তাঁদের জন্য রাজনীতিতে কোনও প্রভাব পড়ে না।" এদিকে মমতার শপথগ্রহণ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বিজেপি বিধায়করা। এ প্রসঙ্গে তিনি বলেন, "আমরা ঠিক করব আমরা কোথায় থাকব। আমরা কোনও অবৈধ অন্যায় কাজকে সমর্থন করব না।"

আরও পড়ুন- টিকা নিয়ে বাঁচতে চেয়েছিলেন, টিকাকেন্দ্রে বৃদ্ধকে পিটিয়ে মারার অভিযোগ সিভিক ভলেন্টিয়ারদের বিরুদ্ধে

পাশাপাশি করোনার সংক্রমণ ঠেকাতে দুর্গাপুজোর মণ্ডপগুলিতে একাধিক বিধিনিষেধ জারি করা হয়েছে কলকাতা হাইকোর্টের তরফে। করোনা টিকার দুটি ডোজ নেওয়া না থাকলে মণ্ডপের মধ্যে প্রবেশ করা যাবে না বলে জানানো হয়েছে। এমনকী, সিঁদুর খেলা থেকে শুরু করে অঞ্জলিও দিতে পারবেন না রাজ্যবাসী। এ প্রসঙ্গে দিলীপ বলেন, "মণ্ডপের বাইরে ঘিরে দেওয়া উচিত। তাহলে ভিতরে ভিড় হবে না। রাজ্যে ভ্যাকসিনের দুটি ডোজ কত জন পেয়েছেন। ছাড় দেওয়া উচিত, তবে আনন্দ যাতে মাটি না হয় সেদিকে নজর রাখতে হবে।"

Dilip Ghosh slams Sabyasachi Dutta on TMC joins bmm

আরও পড়ুন- গন্তব্য বুর্জ খালিফা, দ্বিতীয়ার সন্ধ্যায় উপচে পড়া ভিড় টানল শ্রীভূমি স্পোর্টিং
 
মাদককাণ্ডে নাম জড়িয়েছে শাহরুখ খান পুত্র আরিয়ানের। তাঁকে গ্রেফতার করেছে এনসিবি। যদিও এ নিয়ে বিরোধীদের দাবি শাহরুখ মমতা ঘনিষ্ঠ হওয়াতেই তাঁকে ফাঁসাতে এগুলো করছে বিজেপি। এ প্রসঙ্গে দিলীপ বলেন, "মহারাষ্ট্রে শিবসেনার সরকার আছে। পুলিশ ওঁদের হাতে রয়েছে। একটা সময় বিজেপি-শিবসেনার জোট সরকার ছিল। বলিউড পুরো ক্রাইম নগরী, পুলিশ যদি বন্ধ করতে চায় তাহলে ভালো। ড্রাগ মুক্ত হলে সিনেমা শিল্পের ভালো হবে। যাঁরা অভিযোগ করছেন তাঁরা আদালতে গিয়ে বলতে পারেন।" 

Follow Us:
Download App:
  • android
  • ios