Asianet News BanglaAsianet News Bangla

Tathagata Roy: 'অর্থ ও নারী চক্রে জড়িয়েছে BJP', বিস্ফোরক টুইট করতেই তথাগতর বিরুদ্ধে FIR

'অর্থ এবং নারী চক্র থেকে দলকে টেনে বার করে আনা আবশ্যক', বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়ের (Tathagata Roy) এই মন্ত্যব্যেই গেরুয়া শিবিরকে বিপাকে ফেলেছে।  কলকাতায় হেয়ার স্ট্রিট থানায় তথাগত রায়ের বিরুদ্ধে এফআইআর করলেন হাইকোর্টের এক আইনজীবী।

 

FIR filed against BJP Leader Tathagata Roy due to his Controversial tweet about the party RTB
Author
Kolkata, First Published Nov 10, 2021, 10:15 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'অর্থ এবং নারী চক্র থেকে দলকে টেনে বার করে আনা আবশ্যক', বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়ের (Tathagata Roy) এই মন্ত্যব্যেই গেরুয়া শিবিরকে বিপাকে ফেলেছে। দলে নিজের সতীর্থদের নিশানা করতে গিয়ে এবার অসুবিধায় পড়লেন তথাগত নিজেই। কলকাতায় হেয়ার স্ট্রিট থানায় (Hare Street Police Station) তথাগত রায়ের বিরুদ্ধেই নারী পাচার এবং আর্থিক তছরুপের অভিযোগ এনে এফআইআর ( FIR) করলেন হাইকোর্টের এক আইনজীবী (High Court Lawyer Sayan Banerjee)।

 আরও পড়ুন, Municipal Election: ১৯ ডিসেম্বরই পুরভোট কলকাতা-হাওড়ায়, রাজ্য সরকারের প্রস্তাবে সম্মতি কমিশনের

তথাগত রায় বলেন, বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিট বিনিময়ের ক্ষেত্রে দলের একাংশ অর্থ এবং নারী চক্রের দ্বারা প্রভাবিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্য়ায়  কলকাতায় হেয়ার স্ট্রিট থানায় তথাগত রায়ের বিরুদ্ধেই নারী পাচার এবং আর্থিক তছরুপের অভিযোগ এনে এফআইআর করলেন হাইকোর্টের আইনজীবী সায়ন বন্দ্য়োপাধ্য়ায়। অভিযোগ পত্রের সঙ্গে তিনি তথাগত রায়ের সমস্ত টইটের স্ক্রিনশট জমা দিয়েছেন পুলিশের কাছে। বিতর্কিত সেই টুইট বার্তা তথাগত লিখেছেন, '৩ থেকে ৭৭ (এখন ৭০) গোছের আবোলতাবোল বুলিতে পার্টি পিছোবে, এগোবে না। অর্থ এবং নারীর চক্র থেকে দলকে টেনে বার করা অত্যাবশ্যক। দলের নবনিযুক্ত সভাপতি ও বিরোধী দলনেতা - এঁরা দুজনে নেতৃত্ব দিন। পুরোনো চক্রে ফেঁসে থাকলে এখন যে পুরভোটের প্রার্থী পাওয়া যাচ্ছে না এরকম অবস্থাই চলবে।' পুলিশ সূত্রে খবর, আইনজীবী সায়ন বন্দ্য়োপাধ্য়ায়ের অভিযোগ গ্রহণ করা হয়েছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। রাজ্য বিজেপির কাছে ক্রমেই যা অস্বস্তিকর বিষয় হিসেবে দাড়িয়েছে। আইনজীবী  সায়ন বন্দ্য়োপাধ্য়ায়ের অভিযোগ, 'তথাগত রায় সোশ্যাল মিডিয়া এবং টিভিতে বারবার দাবি করেছেন, 'তাঁর কাছে নারী পাচার এবং আর্থিক তছরুপ সংক্রান্ত তথ্য রয়েছে।' তার বক্তব্য, 'এই বিষয়ে বিশদে তদন্ত চাই আমি। তাই থানায় অভিযোগ দায়ের করেছি।'  

আরও পড়ুন, Covid-19: ছট পুজোর আগেই ফের লাগামছাড়া করোনা, একদিনে লাফিয়ে বেড়ে ৮০০ ছুঁইছুঁই রাজ্যে

এদিকে ইতিমধ্যেই তথাগত রায়কে দল ছাড়ার পরমার্শ দিয়েছে বিজেপির সর্বো ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গত, বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের  সঙ্গে বিজেপি নেতা তথাগত রায়ের সম্পর্ক একেবারেই ভালো নয়। দলের বর্তমান পরিস্থিতি নিয়ে একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই একাধিকবার দিলীপকে আক্রমণ করেছেন তথাগত রায়। রাজ্যে বিজেপির ভরাডুবির জন্য কখনও দিলীপ আবার কখনও কৈলাস বিজয়বর্গীয়কে আক্রমণ করেছেন তিনি। এমনকী, রাজ্যের চার কেন্দ্রের উপনির্বাচনে  একেবারেই ভালো ফল করতে পারেনি বিজেপি। তিন কেন্দ্রে জামানত জব্দ হয়েছে। এই ফল সামনে আসার পরই দিলীপকে কটাক্ষ করেন তথাগত। দিলীপ ঘোষকে যে তিনি গুরুত্ব দেন না তা আগেই জানিয়েছিলেন। আর এবার দল ছাড়ছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি। টুইটারে দিলীপের বিরুদ্ধে একের পর এক মন্তব্য করে চলেছেন। পাশাপাশি দল ছাড়তে পারলে অনেক গোপন তথ্যই ফাঁস করে দিতেন বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios