Asianet News BanglaAsianet News Bangla

Diwali 2021-'আমাদের অন্ধকার দূর করতে অনুপ্রাণিত করে', দীপাবলিতে সবাইকে শুভেচ্ছা রাজ্যপালের

'দীপাবলি আমাদের অন্ধকার দূর করতে অনুপ্রাণিত করে', দীপাবলিতে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।  

 

Happy Diwali 2021   Governor Jagdeep Dhankhar greeted everyone on Diwali RTB
Author
Kolkata, First Published Nov 4, 2021, 4:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীপাবলিতে (Happy Diwali 2021) সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। উল্লেখ্য, ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছিলেন রাজ্যপাল। তখন দিল্লির এইমস-এ চিকিৎসাধীন ছিলেন। এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। এদিন তিনি আলোর উৎসবের প্রতি অনুপ্রেরণা জানিয়ে টুইট করেছেন ( Governor Jagdeep Dhankhar )।

 আরও পড়ুন, Kali Puja 2021- কালীপুজোয় অ্যাপ ও গাইডলাইন প্রকাশ, দেড় হাজার পুলিশ মোতায়েন বারাসাতে

রাজ্যপাল বলেছেন, 'দীপাবলির (Happy Diwali 2021) শুভ মুহূর্তে সবাইকে শুভেচ্ছা জানাই। দীপাবলি আমাদের অন্ধকার দূর করতে অনুপ্রাণিত করে। অন্ধকারের বিরুদ্ধে আলোর বিজয়কে চিহ্নিত করে। এই শুভ মুহূর্তে সকলে মিলে দরিদ্র এবং অসহায় মানুষের জীবনে আশার আলোর প্রদীপ জ্বালিয়ে মানবতার মহৎ মূল্যবোধকে লালন করি।' দীপবলিতে আর নতুন করে মমতার সরকারকে তোপ দাগেননি রাজ্যপাল। প্রসঙ্গত, ভোটের চতুর্থ দফায় কোচবিহারকাণ্ড হোক, ভোট পরবর্তী হিংসা হোক, কিংবা দেবাঞ্জন দেবের ভুয়ো ভ্যাকসিনকাণ্ড, বরাবর সবেতেই রাজ্য়পালের টুইটে মমতার সরকাররে বিরুদ্ধে অভিযোগ উঠে এসেছে। সেটা উৎসবের বাদ যায়নি। রবীন্দ্রনাথের জন্ম দিনেও বাদ যায়নি। এমনকি দুর্গা পুজোতেও সরাসরি সরকারি আমলাদের নিশানা করেছিলেন রাজ্যপাল। জগদীপ ধনখড় বলেছিলেন, আমি অত্যন্ত বিব্রত বোধ করছি। গোটা দেশের মধ্যে পশ্চিমবঙ্গই হিংসা এবং শোষণতন্ত্রের এমন বীভৎস প্রকাশ। রাজ্যে আইপিএস অফিসাররাও ঠিক করে কাজ করছেন না। এমনকী মুখ্যসচিবও। রাজ্যে আমলাতন্ত্র এখন রাজনৈতিক দলের দাস। আমলারা জনতার  জন্যে নয়, সরকারের জন্য কাজ করেন। তাঁরা সরকারের দাস। সাধারণ মানুষ তাঁদের অধিকার থেকে বঞ্চিত হন। সাংবিদানিক প্রধান হয়ে আমি এটুকুই বলতে পারি।' তবে এবার তার টুইটে আলোর উৎসবে শুধুই শুভেচ্ছা বার্তা।

আরও দেখুন, Kali Puja 2021- মন ভরাবে মধ্য কলকাতার জানবাজারের দশ মহাবিদ্যা, দেখুন শহরের অন্যতম কালী পুজো

উল্লেখ্য, অক্টোবারের শেষের দিকে ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছিলেন রাজ্যপাল । তড়িঘড়ি করে তাকে দিল্লির এইমস-এ ভর্তি করানো হয়। সূত্র মারফত এই খবর প্রকাশ্যে আনে এএনআই। যদিও তখনও রাজ্যপালের দফতরের তরফে আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা দেওয়া হয়নি। অক্টোবারের শেষ সপ্তাহে তিনি প্রথমে কিছু অসুস্থ হন। দিল্লিতে বঙ্গভবনে তাঁর চিকিৎসা চলে প্রথমে। পরীক্ষায় এরপর ধরে পড়ে ম্যালেরিয়া। প্রচন্ড জ্বর না কমায় এইমসে ভর্তি করা হয় তাঁকে। তাঁর চিকিৎসার দায়িত্বে ছিলেন চিকিৎসক নীরজ নিশ্চল। তবে রাজভবনের তরফে কোনও বিবৃতি জানানো হয়নি। এরপর ২৮ অক্টোবার টুইট করে চিকিৎসক নীরজ নিশ্চলকে ধন্যবাদ জানান রাজ্যপাল। তিনি লেখেন আমি এখন অনেকটাই সুস্থ। যাঁরা আমার সুস্থতা কামনা করেছেন, সকলকে ধন্য়বাদ এবং কৃতজ্ঞতা জানাই।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios