গৃহবধুর মৃত্য়ুকে ঘিরে পর্ণশ্রীর বেণী মাস্টার লেন এলাকায় চাঞ্চল্য় ছড়াল। পাঁচ বছরের ছোট্ট মেয়ে দেখল, মা সিলিং ফ্যান থেকে ঝুলছেন। অনেক ডেকেও সাড়া না মেলায়, মেয়ে বাবাকে ফোন করে সে কথা জানায়। তরুণীর স্বামী বাড়িতে এসে দেখতে পান স্ত্রীর ঝুলন্ত দেহ। মেয়ে বাবাকে জানায়, গলায় চাদর জড়িয়ে সিলিং ফ্যান থেকে ঝোলার সময়ে মা শেষ কথা বলেছিলেন, 'ম্যাজিক দেখাচ্ছি'।  ম্যাজিক যে আসলে চিরকালের মত চলে যাওয়া ছিল, সে কথা তাঁর মেয়ে বুঝতেও পারেনি।  

আরও পড়ুন, রাতে শহরে 'ফ্রি রাইড'-এর প্রলোভন, মহিলাদের সতর্ক করল কলকাতা পুলিশ

পুলিশি সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে পর্ণশ্রীর  র একটি ঘর থেকে বছর ২৭ এর পূজা হালদার নামে ওই তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। মেয়ের কাছে খবর শোনার পরেই উদ্ধার করেন মৃতার স্বামী ও পড়শিরা। তাঁকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, ২৩ দিন ধরে চলছে অনশন, আলোচনায় বসতে চেয়ে শিক্ষামন্ত্রীকে চিঠি পার্শ্বশিক্ষকদের

পুলিশি সূত্রে জানা গিয়েছে,  পূজার প্রথম পক্ষের স্বামী কয়েক বছর আগে মারা গিয়েছেন। চলতি বছরের সেপ্টেম্বর মাসে রাজু হালদার নামে স্থানীয় এক যুবকের সঙ্গে কালীঘাটের মন্দিরে গিয়ে বিয়ে করেন তিনি। আরও জানা গিয়েছে, স্বামীর সঙ্গে পূজার সম্পর্ক ভালই ছিল। প্রথম পক্ষের মেয়েকে নিয়েও রাজুর সঙ্গে তাঁর কোনও বিবাদ হয়নি। পুলিশ জানায়, এ দিন রাত পর্যন্ত তাঁর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কেউ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেননি।