করোনা আতঙ্কে ফের অনির্দিষ্ট কালের জন্য বন্ধ কসবার স্কুল। দীর্ঘ লকডাউন কাটিয়েও আনলক পরিস্থিতিতে কোভিডের কারণে খুলছিল না রাজ্যের স্কুল। অবশেষে বাংলায় সংক্রমণের হার কমে আসতেই খোলা হয় সরকারি স্কুলগুলি। কিন্তু খুলতে না খুলতেই ফের বিপত্তি।করোনা আতঙ্কে ফের অনির্দিষ্ট কালের ছুটি ঘোষণা ওই স্কুলে। 

 

 

আরও পড়ুন, বুধবার বেলা বাড়তেই কলকাতায় লাফিয়ে চড়ল পারদ, ওদিকে উত্তরবঙ্গে বৃষ্টির পূর্বাভাস 

কসবার চিত্তরঞ্জন হাই স্কুলের শিক্ষক করোনা আক্রান্ত হতেই অনির্দিষ্ট কালের জন্য ছুটি ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য, করোনা আক্রান্তের হার কমে আসে। বাড়ে সুস্থতার হার। এর পরেই সবে দীর্ঘ ১১ মাস পর বাংলায় সংক্রমণের হার কমে আসতেই খোলা হয় সরকারি স্কুলগুলি। তার মধ্যেই ফের প্রকাশ্যে এল কসবার চিত্তরঞ্জন হাই স্কুলের শিক্ষকার করোনা আক্রান্তের খবর। মঙ্গলবারই তার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরে  অনির্দিষ্ট কালের জন্য ছুটি ঘোষণা করে কসবার চিত্তরঞ্জন হাই স্কুল।

 

 

আরও পড়ুন, 'পুলিশ ক্ষমতার অপব্যবহার করছে', আজ আদালতে ঢোকার মুখে বিস্ফোরক রাকেশর ২ ছেলে 

করোনা আক্রান্তর পরেই কসবার চিত্তরঞ্জন হাই স্কুলে নিজস্ব স্যানিটাইজেসনের ব্যবস্থা করে কর্তৃপক্ষ। জানানো হয়েছে কলকাতা পুরসভাকে জানানো হয়েছে। তাঁরা আর কিছুক্ষণের মধ্যেই এসে পৌছবে। যেহেতু   স্যানিটাইজেসনের বিষয়গুলি রয়েছে, তাই স্কুল কর্তৃপক্ষের তরফে প্রধান শিক্ষক সহ কিছু স্টাফ বুধবার স্কুলে এসেছেন। শনিবার দিন স্কুল কর্তৃপক্ষ পর্যালোচনা বসে ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সিদ্ধান্ত জানাবে।