বুধবার সকাল দশটায় ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে প্রকাশিত হল মাধ্যমিকের ফল। আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেন পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। আর ফল প্রকাশের পরেই  মাধ্যমিক ছাত্র-ছাত্রীদের জন্য শুভেচ্ছা বার্তা পাঠালেন রাজ্য়ের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

 

 


ট্যুইটারে মুখ্যমন্ত্রী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য়ে জানিয়েছেন, ' সমস্ত সফল মাধ্যমিক পরীক্ষার্থীদের জীবনের প্রথম অ্যাকাডেমিক মাইলস্টোন অতিক্রম করার জন্য অভিনন্দন ৷ বিশেষ করে এই কঠিন সময়ে যা খুবই গুরুত্বপূর্ণ ৷ তোমাদের মা-বাবা ও শিক্ষকদের সাহায্য নিয়ে তোমরা ভবিষ্যতে আরও ভাল কর এবং আরও উজ্জল ভবিষ্যত্‍ হোক ৷ আগামী দিনে তোমরা দায়িত্বশীল নাগরিক হয়ে ওঠো, এই শুভকামনা রইল৷' অপরদিকে, মাধ্যমিক উত্তীর্ণদের সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়৷ ট্যুইট করে তিনি লিখেছেন, 'মাধ্যমিকের সফল পরীক্ষার্থীদের অভিনন্দন। রাজ্যকে গর্বিত করার ক্ষমতা ও প্রতিভা তোমাদের সকলের মধ্যে রয়েছে। ভবিষ্যতের জন্য আগাম শুভেচ্ছা। সফল পরীক্ষার্থীদের পাশে থেকে সঠিক পথ দেখানোর জন্য শিক্ষক ও অভিভাবকদেরও অভিনন্দন।'

তবে অপরদিকে,  সাধারণত মাধ্যমিকের ফলপ্রকাশের দিনই আগামী বছরের মাধ্যমিকের দিন ঘোষণা করা হয়ে থাকে এবং পরীক্ষার সূচি দেওয়া হয় ৷ গত দুই বছর ফলপ্রকাশের দিন সূচি দেওয়া না হলেও ১৫ থেকে ২০ দিনের মধ্যে তা দিয়ে দেওয়া হয় ৷ তবে এবছর তার ব্যতিক্রম রয়ে গেল ৷ আগামী বছরের মাধ্যমিকের পরীক্ষার দিন ঘোষণা করলেন না পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়।  করোনা পরিস্থিতি কাটলে তারপর পরীক্ষা কবে হবে দেখা যাবে , জানালেন  পর্ষদ সভাপতি। 

 

 

 

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের