গুরুতর অবস্থায় প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। বুধবার বেলা দেড়টা নাগাদ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, সিটিস্ক্যানে নিউনোমিয়ার প্য়াচ ধরা পড়েছে। জেলা সফর থেকে ফিরে তাঁকে দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-গুরতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বুদ্ধদেব, শ্বাসকষ্ট ভুগছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা করা হচ্ছে বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনদিনের জেলা সফর শেষ করে কলকাতায় ফিরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে যান মমতা বন্দ্যোপাধ্যায়। বুদ্ধ বাবুকে দেখার পর চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। বাইরে বেরিয়ে এসে সংবাদমাধ্যমকে জানান তাকে দ্রুত সুস্থ করে তোলার সবরকম চেষ্টা করা হচ্ছে। 

আরও পড়ুন-সিএএ বিরোধিতায় ফের স্লোগান, বনগাঁর সভা থেকে ঝড় তুললেন তৃণমূল নেত্রী

বর্তমানে ভেন্টিলেশনে রাখা হয়েছে বুদ্ধদেব ভট্টাচার্যকে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, প্রাক্তন মুখ্যমন্ত্রীর  রক্তে কার্বন ডাই অক্সাইডের পরিমাণ বৃদ্ধি পেয়েছে এই বিষয়টি নিয়ে তাঁরা যথেষ্ট চিন্তিত। তবে চিকিৎসকদের নিয়ে একটি বিশেষ কমিটি গঠন করা হয়েছে। যারা প্রতিনিয়ত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার দিকে খোঁজ খবর রাখছেন। প্রসঙ্গত, এদিন হাসপাতালে যাওয়ার আগেই প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল সাইটে টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়।