Asianet News BanglaAsianet News Bangla

দিল্লির হিংসা ঢাকতে করোনার কথা, নাম না করে মোদীকে খোঁচা মমতার

  • দিল্লির হিংসার ঘটনা ধামাচাপা দিতে করোনা ভাইরাস
  •  বুনিয়াদপুরে এমনই অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী  
  • অনেকে করোনা করোনা নিয়ে মাথা ঘামাচ্ছে
  • এটা নিয়ে ঘাবড়়াবার কিছু নেই বললেন মমতা  
Mamata Banerjee teases Narendra Modi on Corona virus
Author
Kolkata, First Published Mar 4, 2020, 4:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 
দিল্লির হিংসার ঘটনা ধামাচাপা দিতে করোনা ভাইরাসের কথা বলা হচ্ছে। অনেকে করোনা করোনা নিয়ে মাথা ঘামাচ্ছে। এটা একটা রোগ বটে, কিন্তু এখনই এ নিয়ে ঘাবড়়াবার কিছু নেই।  বুধবার বুনিয়াদপুরের সভায় এই মন্তব্য করেন মুখ্যমন্ত্রী। 

ভ্যাট থেকে গোঙানির আওয়াজ, বাবাকে আস্তাকুড়ে ফেলে পালাল ছেলে-বউমা

গতকালই টুইটারে করোনা নিয়ে মন্তব্য় করেছিলেন নরেন্দ্র মোদী। টুইটে প্রধানমন্ত্রী লেখেন, নোভেল করোনাভাইরাসের কারণে এই বছর তিনি কোনওরকম দোলের অনুষ্ঠানে যোগ দেবেন না।  পৃথিবীজুড়ে বিশেষজ্ঞরা পরামর্শ দিচ্ছেন-একসঙ্গে যাতে বহু সংখ্যক মানুষ দোলের অনুষ্ঠানে যোগ না দেন। এতে করোনাভাইরাস ছড়ানোর আশঙ্কা থাকবে।

কলকাতা বিমানবন্দরে মাস্ক পরে যাত্রীরা, থার্মাল স্ক্যানিংয়ের পর মিলছে বেরনোর সুযোগ

রাজ্য় রাজ্নৈতিক মহলের মতে, নাম না করে আসলে মোদীকেই করোনা নিয়ে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী। দিল্লির হিংসা থেকে নজর ঘোরাতেই এত করোনা নিয়ে কথা হচ্ছে বলে দাবি করেছেন মমতা। বুনিয়াদপুরে সংবাদমাধ্য়মের সমালোচনা করে মমতা বলেন,  আমরা চাই ওষুধ বের হোক৷ কিন্তু যাঁরা দিল্লিতে মারা গিয়েছেন তাদের কারও করোনা বা বিজেপির ডেঙ্গু হয়নি৷ করোনার মতো মারণ রোগে মারা গেলে সান্তনা দেওয়ার থাকত৷ কিন্তু এরা সুস্থ মানুষগুলোকে জ্যান্ত মেরে দিল৷

বিয়ের ওয়েবসাইটে প্রতারণার শিকার মহিলা, লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দিল হবু বর

দেশজুড়ে ইতিমধ্যেই কোরোনা আতঙ্ক তীব্র হয়েছে। ইতিমধ্যে ২৮জনের শরীরে কোরোনার সংক্রমণ দেখা গিয়েছে। বুধবার সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন সিং এই খবর জানিয়েছেন।  দিল্লির মেডিক্যাল আধিরকারিকদের নিয়ে জরুরি বৈঠকে বসেছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। পরে তিনি জানান, ইরানে একটি ল্যাব তৈরির পরিকল্পনা করেছে কেন্দ্রীয় সরকার। ইরান থেকে ভারতীয় নাগরিকদের দেশে ফেরানোর আগে সেই ল্যাবে ভারতীয়দের পরীক্ষা হবে। 

সংক্রমণ রুখতে কোমর বেঁধে নেমেছে কেন্দ্র সরকার। দেশজুড়ে ইতিমধ্যে ৩৩টি করোনা পরীক্ষাকেন্দ্র তৈরি করা হয়েছে। বিভিন্ন হাসপাতালে আইসোলেশন ওয়ার্ড তৈরির করার নির্দেশ দেওয়া দিয়েছে সরকার। তবে সংক্রমণ এড়াতে বিশেষ ব্যবস্থা নিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। এদিকে করোনা ভাইরাসে চিনে মৃত্যু মিছিল অব্যাহত। আগামী সপ্তাহেই দোল। রঙের খেলায়  এ বছর মারণ করোনাভাইরাস থেকে বাঁচতে পরামর্শ দিয়েছেন বিজ্ঞানীরা।

Follow Us:
Download App:
  • android
  • ios