রাজ্য সভাপতির থেকে ভিন্ন পথে রাজ্য় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক। কৈলাস বিজয়বর্গীয় জানালেন, রাজীবকে বাঁচাতে নয়, রাজ্যের উন্নয়ন নিয়েই মোদীর সঙ্গে কথা বলতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। 

বাবুল সুপ্রিয়,দিলীপ ঘোষের পথে হাঁটলেন না কৈলাস বিজয়বর্গীয়। রাজ্যে বিজেপির জনসংযোগ বার্তায় বঙ্গ বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক বলেন,এটা ঠিক যে রাজীব কুমার কাণ্ডের সময় দিদি দিল্লি যাচ্ছেন। অতীতে নীতি আয়োগ এমনকী মুখ্যমন্ত্রীদের বৈঠকেও মোদীর সামনে যাননি তিনি। তবে আমার মন হয়, রাজীব কুমারকে বাঁচাতে মোদীর দ্বারস্থ হচ্ছেন না মমতা। রাজ্যের উন্নয়ন নিয়েই মোদী-মমতা বৈঠক হবে।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কী নিয়ে কথা, দিল্লি যাওয়ার আগে জানালেন মমতা, দেখুন ভিডিও

ক্যান্সার জিতে মাতৃ আরাধণায় অর্পণ, দিলেন জীবনে এগিয়ে চলার বার্তা

তবে মমতায় নরম হলেও রাজীব কুমার নিয়ে গরম ছিলেন কৈলাস। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, রাজ্যের কোনও আধিকারিককে কেন্দ্রীয় সংস্থা ডাকলে তাঁর  যাওয়া উচিত। কোনও আধিকারিক যদি না যান, তাহলে তাঁকে কেন্দ্রীয় সংস্থার কাছে পাঠানো রাজ্য সরকারের কর্তব্য। না হলে বাধ্য হয়েই আইনি কাজ করতে হবে সরকারকে। আজ রাজীব কুমারকে নিয়ে যে ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে তা কখনোই কাম্য নয়। 

সোমবারই জঙ্গলমহলে রাজীব কুমার নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতি বলেন,'মুখ্যমন্ত্রীর বাড়িতেই লুকিয়ে রয়েছেন রাজীব কুমার। কারণ কান টানলেই মাথা আসবে ৷ তাই তাকে লুকোনো আছে। এদিকে কলকাতা থেকে দিল্লিমুখো হচ্ছেন দিদিমণি , যদি কোনওভাবে রাজীবের গ্রেফতারি আটকানো যায় ৷ মনে রাখবেন, প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদাম্বরমকে প্রাচীর টপকে গিয়ে গ্রেফতার করেছে সিবিআই ৷ সিবিআই ঠিক রাজীব কুমারকে খুঁজে বের করবেই ৷' 

মুখ্যমন্ত্রীর বাড়িতেই লুকিয়ে রাজীব, অভিযোগ দিলীপের

প্রধানমন্ত্রীর স্ত্রীর পুজো করালেন, শিহরিত আসানসোলের মন্দিরের পুরোহিত, দেখুন ভিডিও