Asianet News BanglaAsianet News Bangla

ভালবাসার দিনে ছুটছে প্রথম মেট্রো, তাতেই হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব বান্ধবীকে

 

  • শহরে শুরু হয়েছে ইস্ট-ওয়েস্ট মেট্রো
  • ভালবাসার দিন সকালে চলে প্রথম মেট্রো
  • প্রথম মেট্রোতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব
  • হাঁটু মুড়ে বসে গোলাপ নিয়ে বিয়ের প্রস্তাব
Man proposes to girlfriend in East-West Metro inaugural train on Valentines day
Author
Kolkata, First Published Feb 15, 2020, 10:57 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ অপেক্ষার পর চলতে শুরু করেছে ইস্ট-ওয়েস্ট মেট্রো। গত বৃহস্পতিবার যার আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযুষ গোয়েল। আর শুক্রবার ভ্যালেন্টাইন্স ডে-তে আম জনতার জন্য খুলে দেওয়া হয়েছিল মেট্রোর দরজা। ভালবাসার দিনে সল্টলেক মেট্রোতে যে প্রেমিক-প্রেমিকাদের ভিড় হবে সেটা সহজেই অনুমান করা যায়। তাই বলে নিজের প্রিয় মানুষকে মেট্রোর ভেতরে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন এক যুবক এটা অনেকেই কল্পনা করতে পারেননি।

আরও পড়ুন: চড়তে শুরু করেছে তাপমাত্রার পারদ, শীতের আমেজ কাটিয়ে আসছে বসন্ত

কিন্তু যাত্রী সাধারণের জন্য চালু হওয়ার প্রথম দিনেই এমন এক অনন্য অভিজ্ঞতার সাক্ষী থাকল ইস্ট-ওয়েস্ট মেট্রো। শুক্রবার সকাল আটটায় চলতে শুরু করে ইস্ট-ওয়েস্ট মেট্রোর প্রথম মেট্রোটি। ইতিহাসের সাক্ষী হতে সেই মেট্রোয় সামিল হয়েছিলেন অনেক উৎসাহী মানুষজন। এদের মধ্যে ছিলেন  এক লাভবার্ডসও। ট্রেন চলতেই সুযোগ বুঝে হাঁটু মুড়ে  বসে গোলাপ ফুল দিয়ে নিজের বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন ওই যুবক। হঠাৎ করে দেখলে মনে হতেই পারে বিদেশের কোনও মেট্রোয় বোধহয় ভারতীয় সিনেমার শ্যুটিং চলছে। 

আরও পড়ুন: মুকেশ আম্বানির পরেই তালিকায় রয়েছেন ইনি, চেনেন কি ভারতের দ্বিতীয় ধনীতম ব্যক্তিকে

শুক্রবার প্রথম মেট্রোর যাত্রীদের টিকিট কাটার সময় সকলকে গোলাপ ফুল উপহার দিয়েছিল মেট্রো কর্তৃপক্ষ। সেই গোলাপকে কাজে লাগিয়েই ভালবাসার দিনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন ওই যুবক। যাত্রা শুরুর প্রথম দিনে ইস্ট-ওয়েস্ট মেট্রোয় এই প্রেমপর্ব নিজেদের সোশ্যাল সাইটে ছবি দিয়ে পোস্টও করে মেট্রো কর্তৃপক্ষ। সেই ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

 

আরও পড়ুন- 'শুধু যন্ত্র সর্বস্ব নই, আমার মনও আছে', কলকাতাকে মুগ্ধ করে বলল রোবট কন্যা সোফিয়া

আপাতত ইস্ট-ওয়েস্ট মেট্রোয় সেক্টর ফাইভ থেকে সল্টলেক স্টেডিয়াম প্রর্যন্ত প্রথম পর্যায়ে যাত্রা শুরু হয়েছে। খুব শীঘ্রই ফুলবাগান পর্যন্ত মেট্রো পরিষেবা চালু করা যাবে বলে আশাবাদী মেট্রো কর্তৃপক্ষ। ১৯৮৪ সালে প্রথম যাত্রা করেছিল কলকাতা মেট্রো। তারপর ৩৬ বছরের দীর্ঘ অপেক্ষা শেষে তিলোত্তমা পেল তার দ্বিতীয় মেট্রোটি। আর ভ্যালেন্টাইন্স ডের দিনে যাত্রা শুরু করে ভালবাসার সুখ-সারির ঘর বাঁধার স্বপ্ন দেখা শুরু হল সেই মেট্রোর হাত ধরেই।

Follow Us:
Download App:
  • android
  • ios