Asianet News BanglaAsianet News Bangla

Child Abuse: সুসজ্জিত বেডরুম, বহু রাত পর্যন্ত আসা-যাওয়া, হাওড়ার হোম নিয়ে চাঞ্চল্যকর তথ্য

 

সুসজ্জিত বেডরুম, বহু রাত পর্যন্ত আসা-যাওয়া, হাওড়ার মালিপাঁচঘড়া হোম ঘিরেই একের পর এক তথ্য সামনে উঠে আসছে। হাওড়ার এই হোম ঘিরেই দানা বেঁধেছে রহস্য।  

New Updates of  Howrah Child Abuse case RTB
Author
Kolkata, First Published Nov 23, 2021, 4:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাওড়ার শিশু নিগ্রহ (Howrah Child Abuse case) মামলায় মালিপাঁচঘড়া হোম ঘিরেই একের পর এক তথ্য সামনে উঠে আসছে। হাওড়ার এই হোম ঘিরেই দানা বেঁধেছে রহস্য। প্রথম দু’টি তলায় শিশুদের হোম এবং দফতর। তার উপরে উঠলেই ভিন্ন ছবি। কোনও তলায় সুসজ্জিত বেডরুম এবং ড্রইংরুম। কোনও তলায় আবার সাজানো-গোছানো ব্যাঙ্কোয়েট। হাওড়ার হোম ঘিরে ক্রমশই বাড়ছে রহস্য (Crime Mystryin Howrah Home)। 

হাওড়ার মালিপাঁচঘড়া থানার শ্রীরাম ঢ্যাং রোডে শিশুদের জন্য তৈরি করা ওই চার তলা বেসরকারি হোম এরকমই চাঞ্চল্যকর তথ্য উঠে আসে এক এক করে । কী কারণে ওই রকম বিলাসবহুল হোটেলের মতো জায়গা তৈরি করার প্রয়োজন হল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা । সালকিয়ার শ্রীরাম ঢ্যাং রোডে করুণা ওয়েস্টবেঙ্গল চাইল্ড অ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি। বাড়ির প্রথম তলায় হোমের দফতর। দ্বিতীয় তলায় রয়েছে শিশুদের রাখার জায়গা। কিন্তু তার উপরে গেলেই বদলে যাবে ছবিটা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়িটির তৃতীয় তলায় রয়েছে সুসজ্জিত ড্রইং রুম এবং দু’টি বেড রুম এবং ডাইনিং রুম। এর উপরে অর্থাৎ চার তলায় রয়েছে একটি মিনি ব্যাঙ্কোয়েট। সেখানে রয়েছে অত্যধুনিক সাউন্ড সিস্টেমও। তদন্তে নেমে এমনটাই জানতে পেরেছেন তদন্তকারীরা ।

আরও পড়ুন, Tripura: ফিরহাদের বিরুদ্ধে এবার মামলা দায়ের ত্রিপুরায়, কী অভিযোগ বাংলার পরিবহণ মন্ত্রীর বিরুদ্ধে

আরও পড়ুন, Dilip Ghosh-Babul Supriyo: 'বামেরা নয়, প্রকৃত সর্বহারা একজনই, বাবুল সুপ্রিয়', বললেন দিলীপ

স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসা করে পুলিশ জানতে পেরেছে, অনেক রাত অবধি ওই হোমে লোকজনের যাতায়াত ছিল। শিশুদের রাখার জন্য তৈরি করা একটি হোমে কেন এমন বিলাসবহুল ব্যাঙ্কোয়েট এবং থাকার জায়গা তৈরি করার প্রয়োজন হল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই রহস্যের কিনারা করা যাবে বলে মনে করছে পুলিশ। ওই কাণ্ডে দেবকুমার ভট্টাচার্য নামে সমাজকল্যাণ দফতরের যে আধিকারিক ধরা পড়েছেন তাঁর টিআই প্যারেডও হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে । একসঙ্গে অত্যাচারিত শিশুটির গোপন জবানবন্দি নেওয়া হবে ।

প্রসঙ্গত, হাওড়া মালিপঞ্চঘরা থানা এলাকার, করুণা বেসরকারি হোমের বাচ্চার শারীরিক শোষণ এর ঘটনা প্রকাশ্যে আসার পর নড়েচড়ে বসে হাওড়া সিটি পুলিশ আধিকারিকরা । এই ঘটনায় হোমের মালিক প্রাক্তন ডেপুটি মেয়রের পুত্রবধূ গীতশ্রী অধিকারী  ও রাজ্যের শিশু কল্যাণ ও পাচার রোধ দপ্তরের ডেপুটি ডিরেক্টর দেব কুমার ভট্টাচার্য্য সহ ১০ জনকে জনকে গ্রেফতার করে ১৪ দিনের জেল হেফাজতের পাঠানো হয়েছে।  এনিয়ে ইতিমধ্য়েই রাজ্যের শাসকদলের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন বিরোধীরা। বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল বলেন, 'এই ঘটনা আমরা তীব্র প্রতিবাদ জানাই । আমরা এই হোম কে নিয়ে আন্দোলন করবো আমাদের দাবি রয়েছে এইখানে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ প্রকাশে আনা হয়। কে বা কারা কোন কোন আধিকারিক এইখানে যাওয়া-আসা ছিল। তাদেরকে চিহ্নিত করে দ্রুত তাদের শাস্তি দেওয়া হোক।'

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

Follow Us:
Download App:
  • android
  • ios