সামনেই বিধানসভা নির্বাচন। হাতে মাত্র কয়েকটা দিন। এমনই সময় রাজ্য কেন্দ্র তরজা তুঙ্গে। এবার প্রকাশ্যেই বিজেপিকে তোপ দাগলেন নুসরত জাহান। প্রকাশ্যেই বিজেপির বিরুদ্ধে মুখ খুলে জানালেন দেশ জ্বলছে। আগে থেকেই সাধারণ মানুষকে সচেতন হওয়ার ডাক দিয়েছেন এবার সাংসদ নুসরত। বিজেপিকে এর আগেও সাফ বার্তা দিতে পিছু পা হননি নুসরত। এবার বাংলা বাঁচানোর পথে পা বাড়িয়ে আওয়াজ তুললেন নুসরত জাহান। 

আরও পড়ুনঃ একদিনে রেকর্ড সংক্রমণ কলকাতায়, করোনায় সুস্থতার হার বাড়ল রাজ্য়ে

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সাফ জানালেন, বাংলাকে বাঁচাতে হলে, নিজেকে বাঁচাতে হলে বুঝে শুনেই পা ফেলতে হবে। শ্রী নরেন্দ্র মোদি আর বিজেপির হাতে আমাদের দেশ জ্বলছে। পাঁচ লক্ষেরও বেশি মানুষ রাজনৈতিক হিংসা ও বৈষম্যের বিরুদ্ধে এক হয়েছে। বাংলাকে বাঁচাতে নিজে সুরক্ষিত হিসেবে মার্ক করুন। করোনার আবহে এই স্লোগানই তুলেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী। 

 

 

এই প্রথম নয়, প্রধানমন্ত্রীকে একাধিকবার প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নুসরত জাহান। দেশের জিডিপি থেকে শুরু করে করোনা আবহে পরিস্থিতি বেসামাল নিয়ে ভাইরাল হয়ে উঠেছে একাধিকবার নুসরত জাহানের মন্তব্য। বাংলা বাঁচাও লক্ষ্যে পাঁচ লক্ষ মানুষ একত্রিত হয়েছে। সেই দলেই সকলকে সামিল হওয়ার ডাক দিলেন এবার নুসরত। মুহূর্তে  এই পোস্ট সকলের নজর কাড়ে।