শুভজিৎ পুততুন্ডঃ- রিয়েল এস্টেট কোম্পানির অধিকারিককে, অ্য়ান্টি করাপরেশন  অ্য়ান্টি ক্রাইম স্টাফ পরিচয় দিয়ে একাধিকবার হুমকির অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার এক। গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। ধৃতের নাম রঞ্জিত কুমার ডেকা (আসামের বাসিন্দা)।আজ ধৃতকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে।

আরও পড়ুন, 'ফ্য়াসিস্ট কে-দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে আপনার বস', তেজস্বীকে আক্রমণ নুসরতের  

নিজেকে অ্য়ান্টি ক্রাইম স্টাফ বলে পরিচয়  দিতেন আসামের ওই বাসিন্দা


পুলিশ সূত্রে খবর, সোমবার রিয়েল এস্টেট কোম্পানির পক্ষ থেকে বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ করা হয়। অভিযোগে বলা হয়, এক ব্যক্তি অভিযোগকারীকে অ্য়ান্টি করাপরেশনের অ্যান্টি স্টাফ পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে তাকে হুমকি দিচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে সল্টলেক এলাকা থেকে অভিযুক্ত রঞ্জিত কুমার ডেকাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে ধৃত ব্যক্তি অ্য়ান্টি করাপরেশন অ্য়ান্টি ক্রাইম স্টাফ নামে একটি এনজিওর সদস্য। ধৃত ব্যক্তির সঙ্গে ওই রিয়েল এস্টেট কোম্পানির এক কন্ট্রাক্টর যোগাযোগ করে এবং তাকে জানায়, ওই রিয়েল এস্টেট কোম্পানির থেকে সে টাকা পায়। সেই কন্টাক্টরের হয়ে ধৃত ব্যক্তি রিয়েল এস্টেট কোম্পানির কাছে টাকা আদায়ের জন্য ফোন করে হুমকি দেয় এবং নিজেকে অ্য়ান্টি করাপরেশন স্টাফ বলে পরিচয় দেয়। 

আরও পড়ুন, 'দামের দালালি বন্ধের দায়িত্ব মুখ্যমন্ত্রীর', আলু-পেঁয়াজে আগুন লাগতেই আক্রমণ সায়ন্তনের

 

আরও কে কে তার প্রতারণার জালের ফাঁদে পড়েছে

এই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। আদৌ ওই নামে কোনো এনজিও সংস্থা আছে কিনা এবং এন্টি কোরাপশন স্টাফ পরিচয় দিয়ে কোনো অন্য কাউকে এরকম হুমকি দিয়েছে কিনা সব বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।