রাজ্যে কঠিন পরিস্থিতিতে অনেক গ্র্য়াজুয়েট যুবক-যুবতিরাই ইতিমধ্য়েই রোজগার হারিয়েছেন। দীর্ঘ লকডাউনের প্রভাবে অনেক অফিসই কর্মী ছাঁটাই এর পথে হেটেছে। তবে এবার ভাল দিন আসতে চলেছে। সকলের জন্য সুখবর,   রাজ্য়ে  জারি করা হয়েছে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি।  আগামী ৩১ আগস্টের মধ্যে আবেদন জমা করতে হবে।

আরও পড়ুন, লকডাউনের দ্বিতীয় দিনে শুনশান শহরের রাস্তা, গার্ড-রেল বসিয়ে চলছে নাকা-চেকিং


মোট শূন্যপদ রয়েছে ৫টি। এই চাকরি পেতে হলে আবদনের জন্য নুন্য়তম শিক্ষাগত যোগ্যতা যেকোনও শাখায় স্নাতক হতে হবে। তাহলে এই শূন্যপদে আবেদন করা যেতে পারে। তবে কম্পিউটার সম্পর্কে জ্ঞান থাকা বাধ্যতামূলক।এই শূন্যপদে নিযুক্ত প্রার্থীরা প্রতি মাসে ১৩ হাজার টাকা করে বেতন পাবেন। দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুরের কমার্শিয়াল কোর্ট বা বাণিজ্য আদালতে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে। এই চাকরির ক্ষেত্রে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে। কবে, কোথায় ইন্টারভিউ নেওয়া হবে সে বিষয়ে পরে জানানো হবে। তবে আপাতত এক বছরের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ চাইলে চুক্তির মেয়াদ শেষের পর সময়সীমা বাড়তে পারে।

আরও পড়ুন, শুক্রবার দিনভর বৃষ্টি শহরে, নিম্নচাপের জেরে প্রবল দুর্যোগের আশঙ্কা গাঙ্গেয় পশ্চিমবঙ্গে

আবেদনের পদ্ধতি এবার জেনে নেওয়া যাক। alprcrmnt@gmail.com এই মেল আইডিতে আবেদনপত্র পাঠানো যেতে পারে। সেক্ষেত্রে আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতার প্রমাণপত্রের স্ক্যান করা কপি মেল করতে হবে। কেউ চাইলে ই-মেলের পরিবর্তে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারেন। ঠিকানাটি হল, জেলা বিচারকের করণ, দক্ষিণ ২৪ পরগনা, আলিপুর। আবেদন করার শেষ দিন  ৩১ আগস্ট।

 

      

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে