ভুয়ো কোভিড পরীক্ষার নামে প্রতারণা চক্রের পর্দা ফাঁস করল কলকাতা পুলিশ। আইসিএমআর  নাম নিয়ে ভুয়ো কোভিড টেস্ট রিপোর্ট  তৈরির অভিযোগ উঠল এবার নেতাজি নগর এলাকায়। অভিযোগ পেতেই হাতেনাতে গ্রেফতার মোট ৩ জনকে।

আরও পড়ুন,কোভিড নার্সিংহোমের ব্যবহৃত সরঞ্জাম রাস্তায় জমে পাহাড়, স্থানীয়কেই হুমকি, ধুন্ধুমার বেহালায়

জানা গিয়েছে, করোনা সন্দেহে নেতাজি নগর এলাকায় এক রোগী  আইসিএমআর অনুমোদিত ওই বেসরকারি সংস্থায় জানতে না পেরে নমুনা পরীক্ষা করাতে দেয়। এরপরেই ২৫ জুলাই টেস্ট হওয়ার পর তাঁর বাড়িতে ২৭ তারিখে রিপোর্ট নেগেটিভ আসে। স্বাভাবিকভাবেই হাঁফ ছেড়ে বাঁচে ওই পরিবার। কিন্তু তারপরেও যে এত ভয়াবহ দিন অপেক্ষা করবে, তা তাঁরা কল্পনাতেও আনেনি বোধয়। এরপর বেসরকারি সংস্থা থাইরোকেয়ারে গিয়ে জানালে জানা যায় পুরোটাই ভুয়ো। এদিকে নেগেটিভ রিপোর্ট আসার পরেও শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। আশঙ্কা জনক অবস্থায় ওই করোনা সন্দেহভাজনকে ভর্তি করা হয় বাঙ্গুর হাসপাতালে।

আরও পড়ুন, রেকর্ড ভাঙা সংক্রমণ, রবিবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে বেলুড় মঠ


এরপর ২৯ জুলাই বুধবার ওই ব্য়াক্তির পুনরায় কোভিড টেস্ট করে কর্তৃপক্ষ। ৩০ তারিখ ওই ব্য়াক্তির মৃত্যু হয়। এদিকে মৃত্যুর পর ওই ব্য়াক্তির করোনা রিপোর্ট পজিটিভ আসে। 
এরপরই ভেঙে পড়েন মৃতের স্ত্রী সীমা সিনহা। ইতিমধ্যেই তিনি  নেতাজি নগর থানায় এফআইআর দায়ের করেছেন। তদন্তে নামতেই মোট ৩ জনকে গ্রেফতার করে  নেতাজি নগর থানার পুলিশ।
 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের