Asianet News BanglaAsianet News Bangla

Soumitra Khan: '১ টাও সিট পাবে না শুভেন্দু, ৩-৪ আসন পাবে BJP', অডিও ক্লিপে বিস্ফোরক সৌমিত্র খাঁ

  ফাঁস হল বিষ্ণুপুরের বিজেপি সাংসদের বিস্ফোরক অডিও ক্লিপ। আগামী লোকসভা ভোটে এ রাজ্যে বিজেপির ফলাফলের পূর্বাভাস দিতে শোনা গিয়েছে ফাঁস হওয়া বিস্ফোরক ওই ফোনালাপে। 

Soumitra Khans controvertial audio clip got leaked allegedly about Loksabha Election issue RTB
Author
Kolkata, First Published Nov 20, 2021, 10:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিজেপিকে (BJP) এবার অস্বস্তি ফেললেন সৌমিত্র খাঁ (Soumitra Khan)। ফাঁস হল বিষ্ণুপুরের বিজেপি সাংসদের বিস্ফোরক অডিও ক্লিপ। আগামী লোকসভা ভোটে এ রাজ্যে বিজেপির ফলাফলের (Loksabha Election)পূর্বাভাস দিতে শোনা গিয়েছে ফাঁস হওয়া বিস্ফোরক ওই ফোনালাপে। যদিও এই ফোনালাপের অডিওটির সত্যতা যাচাই করে দেখেনি এশিয়ানেট নিউজ বাংলা (Asianet News Bangla)।

মূলত শনিবার সন্ধ্যায় একটি ফোনালাপ সামনে আসে। ফোনালাপে ফোনের একপ্রান্তে সাংসদ তথা বিজেপির যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ রয়েছেন বলে দাবি করা হয়েছে। এবং সেই ফোনালাপে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ থেকে বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী সহ কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে তোপ দাগতে শোনা গিয়েছে। বিজেপির বর্তমান পরিস্থিতি নিয়েও বিস্ফোরক মন্তব্য করতে শোনা গিয়েছে সৌমিত্রকে।ফোনালাপের ওই অডিও ক্লিপিংসে বলতে একের পর এক বিস্ফোরক মন্তব্য দাবি করেছেন সৌমিত্র খাঁ। তাঁকে বলতে শোনা গিয়েছে, আগামী লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি তিনটে আসন পাবে। দলে যা চলছে তা ভাবা যায় না।

আরও পড়ুন, TMC: বিষপানকারী ৫ শিক্ষিকা এবার তৃণমূলে, ফিরছেন শিক্ষক নেতা মইদুলও

আরও পড়ুন, Farm Law:'এটা তোমাদেরই জয়', কৃষি আইন বাতিল ঘোষণার পরেই কৃষকদের শুভেচ্ছা, BJP-কে তোপ মমতার

অডিওতে শোনা গিয়েছে সৌমিত্র খাঁ আরও বলেছেন, কট্টর বিরোধীদের সাইড বেঞ্চে পাঠিয়ে দেওয়া হচ্ছে। লোকসভা ভোটে কোন কোন আসন পেতে পারে বিজেপি, সেটাও পরিষ্কার জানিয়েছেন। বাংলা থেকে মন্ত্রীত্ব পাওয়া চার জনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তিনি বলেছেন, চারজন মন্ত্রীর মধ্যে লোকসভা আসন জিতবেন শুধু শান্তনু ঠাকুর। ভোট হলে জিতবেন না নিশীথ প্রাণাণিকও। তিনি মন্ত্রী হলে দলীয় কর্মীদের কোনও লাভ হয়নি। শান্তনু ঠাকুর বাদে বাকি তিনজন মন্ত্রী কোনও কাজের নয়, বলে দাবি তাঁর। এরপর নাম উল্লেখ করে তিনি আরও বলেন, এতে দলের কর্মীদের কিছু যায় আসে না। সুভাষ সরকারের ক্ষেত্রেও একই মন্তব্য করেছেন তিনি। পাশপাশি তাঁর অভিযোগ, নিশীথকে মন্ত্রী করে আদতে হিন্দুদের মধ্যেও ভাগাভাগি করে দিয়েছে বিজেপি।

 ওই ফোনালাপে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি  দিলীপ ঘোষের বিরুদ্ধে সৌমিত্র খাঁ-কে বলতে শোনা গিয়েছে, দিলীপ ঘোষ নিজের কেন্দ্রে ওয়ার্ডে হেরে বসে আছেন। বড় বড় কথা বলছেন। রাস্তায়ও নামেন না।। খালি মিডিয়ার সামনে বাইট দেন। তবে শুধু দিলীপ ঘোষের বিরুদ্ধেই নয়, রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও বলতে শোনা গিয়েছে যে, মেদিনীপুর থেকে কোনও আসন পাবে না বিজেপি। এরপরেই তাঁর দাবি আমি ঠিক করেছি, নিজের লোকসভা কেন্দ্রের বাইরে যাব না।' 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios