মিলছে না পরিসংখ্যান। করোনা আক্রান্ত নিয়ে রাজ্য়-কেন্দ্র পার্থক্য রয়েই যাচ্ছে। রাজ্য়ের হিসেবে দেড়শো থেকে সামান্য বেশি হলেও কেন্দ্র বলছে ২৯০ হতে চলেছে পশ্চিমবঙ্গের করোনা সংক্রমণের সংখ্য়া। তবে আক্রান্তের  সংখ্যা বৃদ্ধির সঙ্গেই সুস্থও হয়ে উঠছেন বহু মানুষ। শনিবার সকাল পর্যন্ত রাজ্য়ে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৫৫ জন। মৃতের সংখ্যা ১০।

করোনার কোপ এবার সেন্ট্রাল মেডিক্যাল স্টোরে, বেলেঘাটা আইডিতে ভর্তি শীর্ষ স্বাস্থ্যকর্তা..

সুস্থ ও মৃতের সংখ্যা মিললেও মিলছে না আক্রান্তের সংখ্যা। রাজ্য়ে কেন্দ্রীয় সরকারের করোনা আক্রান্তের সংখ্যা দেখিয়ে বার বার প্রশ্ন তুলছে বিরোধীরা। ভারতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৭৮জন। মৃত্যু হয়েছে ৪৮০ জনের। এমনই বলছে স্বাস্থ্য় মন্ত্রক। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত বৃদ্ধি পেয়েছে ৯৯১ টি। মৃত্যু হয়েছে ৪৩ জনের। 

প্রচারের লালসা, 'এইচআইভি হোম কাণ্ডে' মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দিলীপের.

এরপরেই রয়েছে রাজস্থান ও মধ্যপ্রদেশ। জানা গিয়েছে, নৌবাহিনীতেও ছড়িয়েছে করোনা ভাইরাস। মুম্বইতে করোনা আক্রান্ত হয়েছেন ২০ জন ভারতীয় নৌবাহিনীর কর্মী। আক্রান্তদের নৌ বাহিনীর হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। একই জাহাজ থেকে ওই সংক্রমণ হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। কোন কোন ব্যক্তিরা ওই কর্মীদের সংস্পর্শে এসেছিল, তার খোঁজ নিচ্ছে নৌবাহিনী। কর্মীরা প্রত্যেকেই আইএনএস আংরে যুদ্ধজাহাজে কর্মরত ছিলেন। ওই কর্মীদের কাজ ছিল ওয়েস্টার্ন নেভাল কম্যান্ডকে প্রশাসনিকভাবে ও পরিকল্পনায় সাহায্য করা।

ঘৃণ্য অপরাধ করেছেন সাংসদ-এসপি, 'সোনারপুর হোমকাণ্ডে' মুখ খুললেন বিকাশ.

করোনা রুখতে আপাতত ৩ মে পর্যন্ত লকডাউনের  মেয়াদ বাড়িয়েছেন প্রধানমন্ত্রী। একে একে আংশিকভাবে খোলা হচ্ছে শিল্প ক্ষেত্র। রাজ্য়ে ইতিমধ্য়েই চটকলগুলি খোলা হচ্ছে। ২০ এপ্রিলের পর থেকে কিছু কিছু ক্ষেত্রে কঠোরতা শিথিল করার কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে সামাজিক দূরত্ব বজায় রেখেই এই ক্ষেত্রে কাজ  করতে হবে তাদের।