Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূলের সাংসদের সঙ্গে হাইকোর্টের বিচারপতির সাক্ষাত, মমতা বন্দ্যোপাধ্যায়ের জবাব চেয়ে সরব বিজেপি

কলকাতা হাইকোর্টের বিচারপতির সঙ্গে তৃণমূলের উচ্চপদস্থ নেতা তথা বর্ষীয়ান আইনজীবীর  সাক্ষাত নিয়ে শুরু জলঘোলা। বিষয়টি নিয়ে সরব হয়েছেন বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Suvendu Adhikari expressed his concern over a meeting between TMC MP and Calcutta HC Judge bpsb
Author
Kolkata, First Published Aug 2, 2021, 12:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) বিচারপতির সঙ্গে তৃণমূলের উচ্চপদস্থ নেতা তথা বর্ষীয়ান আইনজীবীর (senior advocate) সাক্ষাত নিয়ে শুরু জলঘোলা। বিষয়টি নিয়ে সরব হয়েছেন বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তিনি বলেন বিচারবিভাগের নিরপেক্ষতা নিয়ে এবার প্রশ্ন উঠছে। কেন কোন বিচারপতি আদালতে শুনানির অপেক্ষায় থাকা মামলার অভিযুক্তের আইনজীবীর সঙ্গে দেখা করবেন। এতে সেই বিচারপতির পক্ষপাতিত্ব নিয়ে প্রশ্ন ওঠে। এমনকী মামলার ভবিষ্যত নিয়েও সন্দেহ তৈরি হয়। 

তবে কোন বিচারপতি, তৃণমূলের কোন নেতার সঙ্গে দেখা করেছেন, তা খোলসা করেননি শুভেন্দু। রবিবার শুভেন্দুর এই ট্যুইটের পর সোমবার বিষয়টি নিয়ে আরও সুর চড়ান বিজেপি নেতা অমিত মালব্য। তিনি এক ধাপ এগিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বিষয়ে জবাবদিহি দাবি করেন। 

অমিত মালব্য বলেন মুখ্যমন্ত্রীর দলের বর্ষীয়ান আইনজীবী, যিনি কলকাতা হাইকোর্টে একাধিক বিতর্কিত মামলার প্রধান আইনজীবী ও তৃণমূলের সাংসদ, তাঁর সঙ্গে কলকাতা হাইকোর্টের বিচারপতির সাক্ষাত মোটেও ভাল চোখে দেখছে না বিজেপি। দিল্লিতে তাঁরা কেন সাক্ষাত করলেন, কি বিষয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে, এই সব তথ্য সম্পর্কে জবাব দিন মমতা বন্দ্যোপাধ্যায়। 

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী নিজের দিল্লি সফরে সলিসিটর জেনারেল তুষার মেহতার বাসভবনে যান। সেখানে তাঁদের মধ্যে বৈঠক হয়। নারদকাণ্ডে অভিযুক্ত শুভেন্দু কী ভাবে সলিসিটর জেনারেলের সঙ্গে বৈঠক করতে পারেন, এমন প্রশ্ন তখন তুলেছিল তৃণমূল কংগ্রেস। এমনকী তৃণমূলের তরফ থেকে সলিসিটর জেনারেলের পদ থেকে তুষার মেহতার অপসারণ দাবি করা হয়েছিল। কেননা সলিসিটর জেনারেল নারদ মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আইনজীবী।

বাড়ির সদর দরজায় ছোট্ট কিছু পরিবর্তন, ফিরিয়ে দেবে আপনার অর্থ ভাগ্য

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

সূর্যের গা থেকে ছিটকে বেরোচ্ছে আগুনের গোলা, ভয়ঙ্কর সুন্দর ভিডিও প্রকাশ করল নাসা

এবার বুমেরাং তৃণমূলের দিকে। শুভেন্দু অধিকারী ও অমিত মালব্য এক যোগে সুর চড়ালেন কলকাতা হাইকোর্টের বিচারপতি ও তৃণমূলের শীর্ষ নেতা ও আইনজীবীর সাক্ষাত নিয়ে। 

Suvendu Adhikari expressed his concern over a meeting between TMC MP and Calcutta HC Judge bpsb

Suvendu Adhikari expressed his concern over a meeting between TMC MP and Calcutta HC Judge bpsb

"

Follow Us:
Download App:
  • android
  • ios