পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হায়দরাবাদে ধর্ষণ ও খুনের ঘটনার চার অভিযুক্ত। শুক্রবার পুলিশের সঙ্গে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  শুক্রবার ভোররাতে অভিযুক্তদের নিয়ে সেই ঘটনারই পুনর্নির্মাণ করছিল পুলিশ। সেই সময়ই ওই চার অভিযুক্ত পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। সেই সংঘর্ষের মৃত্যু হয় হায়দরাবাদে ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্ত চারজনের। এবিষয়ে,অভিনেতা টোটা রায় চৌধুরি তাঁর মতামত জানালেন, আমাদের সংবাদমাধ্য়মকে। 

আরও পড়ুন, 'বেশ হয়েছে', হায়দরাবাদ এনকাউন্টারে এভাবেই সোচ্চার কলকাতার তরুণ-তরুণী-রা

টোটা রায় চৌধুরি জানালেন, তেলেঙ্গানা পুলিশকে পূর্ন সমর্থন করেন। তিনি আরও জানিয়েছেন, নির্ভয়াকান্ডের পর অনেকগুলি বছর কেটে যায় শুধু বিচার প্রক্রিয়া চলার জন্য়ই। সেদিক থেকে দেখতে গেলে অপরাধীরা কেন সেইসময় মানুষের ট্য়াক্সের টাকায় জেলে বসে খাওয়া-দাওয়া, জামাকাপড় পাবে। তার থেকে অনেক অনেক ভাল, তেলেঙ্গানা পুলিশের এই সিদ্ধান্ত। 

আরও পড়ুন, চেয়েছিলেন গণপিটুনি, হল এনকাউন্টার, কী বলছেন জয়া বচ্চন

 অপরদিকে দেখতে গেলে, একটি বাঘ বা হাতি যখন হিংস্র হয়ে ওঠে জনগনের ওপর চড়াও হয়, তখন তাকে গুলি করে মারা হয়। আর সেদিক থেকে দেখতে গেলে, এই ধর্ষকরা তার থেকেও বহুগুনে অপরাধী। তাই প্রশ্নই ওঠেনা ধর্ষকদের বাঁচিয়ে রাখার। স্য়ালুট জানিয়েছেন তিনি এই সিদ্ধান্তের জন্য়।