Asianet News BanglaAsianet News Bangla

Madan Mitra: 'মাঠে হাত দিলে কবজি কেটে নেব', হুমকি তৃণমূল বিধায়ক মদন মিত্রের


উত্তর ২৪ পরগনায় তাঁর বিধানসভা এলাকাতেই রয়েছে খেলার মাঠ। মেঘনার মাঠ নামেই পরিচিত। অভিযোগ এই মাঠের দিকেই নজর রয়েছে কিছু অসাধু জমি ব্যবসায়ীর।

TMC MLA Madan Mitra threatened to cut wrist if  touched the field bsm
Author
Kolkata, First Published Oct 17, 2021, 5:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফেসবুক লাইভে (Facebook Live) বরাবরই হিট মদন মিত্র (Madan Mitra)। কখনও দুকলি গান শোনান। কখনও আবার নিজের মনে কথা উজার করে দেন তাঁর সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের কাছে। কিন্তু শনিবার রাতে ফেসবুক লাইভে একদম অন্যভূমিকায় দেখা গেল তৃণমূল কংগ্রেস (TMC) বিধায়ক মদন মিত্রকে। এবার  একদন হট কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক। তিনি কবজি কেটে নেওয়ার হুমকি দিলেন। তিনি বলেন কামারহাটির মেঘনার মাঠে হাত দিলে পঞ্জা কেটে নেওয়া হবে বলে জানিয়েছেন ফেসবুক লাইভে এসে। 

TMC MLA Madan Mitra threatened to cut wrist if  touched the field bsm

উত্তর ২৪ পরগনায় তাঁর বিধানসভা এলাকাতেই রয়েছে খেলার মাঠ। মেঘনার মাঠ নামেই পরিচিত। অভিযোগ এই মাঠের দিকেই নজর রয়েছে কিছু অসাধু জমি ব্যবসায়ীর। তারা চাইছে মাঠে প্রোমোটিং করতে।মাঠেই কমপ্লেক্স তৈরি করতে উদ্যোগ নিয়েছে অনেকে।  কিন্তু খেলার মাঠ বাঁচাতে তৎপর রাজ্যের প্রাক্তন ক্রীড়া মন্ত্রী। তিনি বলেন স্থানীয় সাংসদ সৌগত রায়ের সঙ্গে মাঠের সৌন্দর্য বাড়ানোর পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু কিছু অসাধু জমি হাঙ্গর সেই মাঠের দিকে নজর দিয়েছে। তাদেরই মূলত নিশানা করেন মদন মিত্র। তাদের উদ্দেশ্যেই বলেন মেঘনার মাঠে হাত দিলে পঞ্জা কেটে নেওয়া হবে। প্রয়োজনে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন। 

Taliban: বিষয় তালিবান অধিকৃত আফগানিস্তান, আলোচনার জন্য পাকিস্তানকে ডাকল ভারত

ফেসবুক লাইভেই শনিবার তিনি বলেছেন মেঘনার মাঠে প্রোমোটিংএর জন্য নোংরা খেলা চলছে। কয়েকজন দুষ্কৃতী এই সব করে বেড়াচ্ছে। প্রোমোটিং করার বখরা পর্যন্ত ঠিক হয়ে গেছে বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি বলেন, কোথায় কোথায় বৈঠক হচ্ছে সবই তিনি জানেন। পাশাপাশি তিনি বলেছেন গুণ্ডামি করে পয়সা দেখিয়ে মদন মিত্রকে কেনা যাবে না। টাকার জন্য তিনি নিজেকে বিক্রি করবেল না বলেও জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন ক্লাবের মাঠে খেলাধুলা হোক। কিন্তু প্রোমোটিং করতে তিনি দেবেন না। 

Congress: 'পঞ্জাবের শেষ সুযোগ', সোনিয়াকে চিঠি লিখে কি সতর্ক করলেন সিধু

কার মেঘনার মাঠে প্রোমোটিং করতে চাইছে তা অবশ্য এখনও প্রকাশ্যে আনেননি মদন মিত্র। তবে তিনি বিরোধীদলনেতা শুভেন্দু অধিকারীর নাম নিয়েছিলেন শনিবারের ফেসবুক লাইভে। তবে তিন জন রয়েছে তাদের ওপরেই মদন মিত্র লক্ষ্য রাখছেন বলেও জানিয়েছেন। মদন মিত্রের কথায় কিছু মানুষ রয়েছে, দলের নাম অপব্যবহার করেছে। প্রয়োজনে তাদের বিরুদ্ধে তিনি এফআইআর করতেও পিছপা হবেন না বলেও জানিয়েছেন। তবে তাঁর কবজি কেটে নেওয়ার মন্তব্যের পরই শোরগোল পড়ে যায়। যদিও পরে অবশ্য তিনি তাঁর এই মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছেন। 

CWC: 'আমি পূর্ণ সময়ের সভাপতি', নিজের কাজের খতিয়ান দিয়ে কংগ্রেসের বৈঠকে মন্তব্য সনিয়া গান্ধীর

তবে নৈহাটির তৃণমূল বিধায়াক পার্থ ভৌমিক ও কামারহাটির প্রাক্তন বিধায়ক মানস মুখোপাধ্যায় দুজনেই মদন মিত্রকে সমর্থন করেছেন। পার্থ ভৌমিক বলেছেন মদন মিত্র একজন জননেতা। তিনি শিশুদের অধিকার রক্ষার জন্য লড়াই করছেন। তবে কবজি কেটে নেওয়া মন্তব্যে বিরোধীতা করে তিনি জানিয়েছেন এজাতীয় মন্তব্য মদন মিত্রও প্রত্যাহার করেছেন। অন্যদিকে মানস মুখোপাধ্যায় বলেছেন মাঠ পুনরুদ্ধারের জন্য মদন মিত্রকে সবরকম সহযোগিতা করবেন তিনি। 

TMC MLA Madan Mitra threatened to cut wrist if  touched the field bsm

Follow Us:
Download App:
  • android
  • ios