Asianet News BanglaAsianet News Bangla

"আস্ত আলুভাতে মার্কা নেতা", নবান্ন অভিযান প্রসঙ্গে শুভেন্দুকে তীব্র কটাক্ষ কুণালের

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানের আগেই পুলিশের হাতে আটক হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একই সঙ্গে আটক করা হয় সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহাকেও। এই ঘটনার পরই সাংবাদিক বৈঠকে শুভেন্দুকে নিশানা করে কুণাল ঘোষ বলেন, "অভিযান শুরুর আগেই গাড়িতে উঠে গেল?

 Trinamool Spokesperson Kunal Ghosh attacks Subhendu Adhikari over Nabanna abhijan
Author
First Published Sep 13, 2022, 3:41 PM IST

"একটা আস্ত আলুভাতে মার্কা নেতা", শুভেন্দু অধিকারীকে তীব্র কটা কটাক্ষ তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের। মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানের আগেই পুলিশের হাতে আটক হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একই সঙ্গে আটক করা হয় সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহাকেও। এই ঘটনার পরই সাংবাদিক বৈঠকে শুভেন্দুকে নিশানা করে কুণাল ঘোষ বলেন, "অভিযান শুরুর আগেই গাড়িতে উঠে গেল? এত এত কথা, বিরোধী দলনেতা নাকি যুদ্ধ ঘোষণা করেছেন!" 


কুণাল ঘোষ আরও বলেন,"দিলীপ ঘোষ বলেছিলেন বাধা দিলে রাস্তায় বসতে হবে। শুভেন্দু তো নিজেই গিয়ে পুলিশের গাড়িতে উঠে বসলেন। একটা আস্ত আলুভাতে।" এদিন সাংবাদিকদের শুভেন্দু প্রসঙ্গে কুণাল বলেন, শুধুমাত্র গ্রেফতারী এড়াতে শুভেন্দু বিজেপিতে যোগ দিয়েছে। পাশাপাশি একাধিক ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগও তোলেন বিরোধী দলনেতার বিরুদ্ধে। শুভেন্দু অধিকারীর রাজনৈতিক জীবনের কথা তুলেও খোঁচা দেন কুণাল ঘোষ। তিনি বলেন,"ছোটবেলায় বাবার দয়ায় আর বড় বেলায় দিদির দয়ায় ঠান্ডা ঘরে বসে নেতা হয়েছেন। গণ আন্দোলন, রাস্তায় দাঁড়িয়ে আন্দোলন, পুলিশের সঙ্গে লড়াই এ সব ওর ডিকশনারিতে নেই। একটা আস্ত বাতেলাবাজ।"

কটাক্ষের সুরে কুণাল বলেন,"আমরা তো ভেবেছিলাম রাস্তায় বসবে, পুলিশকে তুলে নিয়ে যেতে হবে। কত ছবি উঠবে। তিনজন মহিলা পুলিশকে দেখেই ফুস হয়ে গেল? হেঁটে হেঁটে নিজেই পুলিশের গাড়িতে উঠে গেল? একটা আলুভাতে মার্কা বিরোধী দলনেতার ভরসায় বিজেপি কর্মীরা লড়ছেন?"

আরও পড়ুননবান্ন অভিযানে বিজেপি-র মিছিল ঘিরে ধুন্ধুমার, জলকামান, কাঁদানে গ্যাস নিয়ে প্রতিরোধ পুলিশের

প্রসঙ্গত,নবান্ন অভিযান শুরু হওয়ার আগেই সাঁতরাগাছির মুখে শুভেন্দু অধিকারী ও লকেট চট্টোপাধ্যায়কে বাধা দিল পুলিশ। দ্বিতীয় হুগলী সেতুর কাছে শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায় ও রাহুল সিন্‌‌হাকে আটক করল পুলিশ। ঘটনার প্রতিবাদে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হওয়ারও হুঁশিয়ারি দেন বিরোধী দলনেতা।

 
আরও পড়ুনজল কামান-কাঁদানে গ্যাসে অসুস্থ বিজেপি কর্মীরা, ২টো ৪০-এ নবান্ন অভিযান শেষ বলে জানালেন দিলীপ ঘোষ

Follow Us:
Download App:
  • android
  • ios