Asianet News BanglaAsianet News Bangla

Viral video: কলকাতার চকোলেট চায়ের ভিডিও হট, আপনি কি টেস্ট করে দেখেছেন

ফুড ব্লগার আমির সিরোহী কলকাতার চকোলেট টি- নিয়ে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন। তাতে তিনি চকোলেট তৈরির প্রণালী যেমন দেখিয়েছেন তেমন চা সম্পর্কেও নানান কথা বলেছলেন। 

Viral video of chocolate chai in Kolkata first time Netizens have divided into two parts bsm
Author
Kolkata, First Published Sep 28, 2021, 4:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'এক কাপ চায়ে আমি তোমাকে চাই...' চা  বাঙালিদের অত্যন্ত প্রিয় একটি পানীয়। দার্জিলিং থেকে দিঘা- প্রায় সকল বাঙালির দিন শুরু হয় এক কাপ চাn (Tea) দিয়ে। অফিস থেকে আড্ডা- বাঙালির জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে চা। কারও পছন্দ লাল চা, কেউ আবার দুধ চিনি দিয়ে কড়া চা-ই পছন্দ করে। কলকাতার ( Kolakata) বাজারে নতুন এসেছে চকোলেট টি (Chocolate Tea)। সেটা কেমন? খাদ্যরসিক বাঙালিরা ( Foodi Bengali) ইতিমধ্যেই চকোলেট টি স্টলের সামনে ভিড় করছে। কেমন লাগল সেই চা? চকোলেট টি - নিয়ে নেটদুনিয়া দুই ভাগে বিভক্ত। তাও আবার এক ফুড ব্লগারের ভিডিও ভাইরাল হওয়ার পরে। 

ফুড ব্লগার আমির সিরোহী কলকাতার চকোলেট টি- নিয়ে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন। তাতে তিনি চকোলেট তৈরির প্রণালী যেমন দেখিয়েছেন তেমন চা সম্পর্কেও নানান কথা বলেছলেন। সাধারণ দুধ চা, ক্রিম, চকোলেট সস, ওডলস ক্রিম, জেমস, চকোলেট চিপস লাগে এই চা তৈরি করতে। প্রথম  কাপে সামান্য চা, চারপর মালাই, তার ওল্ডস ক্রিম চকোলেট সস দিয়ে ওপরে ছড়িয়ে দেওয়া হয়। এটাই ফিউসন ফুড চকোলেট চা। এই ভিটিওটি তিন লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। প্রায় পাঁচ মাস আগে ইউটিউবের পাশাপাশি ইনস্টাগ্রামেও ভিডিওটি পোস্ট করেছিলেন। বর্তমানে ভিডিওটি ভাইরাল। মন কেড়েছে নেটিজেনদের। কিন্তু চা প্রেমীরা কী বলছেন? 

Coronavirus: প্রাথমিক স্কুলগুলি এবার খুলে দেওয়া জরুরি, করোনা পরীক্ষার ওপর জোর ICMR-র

Coronavirus: প্রাথমিক স্কুলগুলি এবার খুলে দেওয়া জরুরি, করোনা পরীক্ষার ওপর জোর ICMR-র

Congress Crisis: ক্যাপ্টেনের দিল্লির সফর, তারমধ্যেই পঞ্জাব কংগ্রেসের প্রধানের দায়িত্ব ছাড়লেন সিধু

ফুড ব্লগার হিসেবে পরিচির অমির সিরোহি জানিয়েছেন এই চা মোটেও চা প্রেমীদের পছন্দ হবে না। চায়ের পরিমাণ খুবই কম। এই পানীয় থেকে না চকোলেটের স্বাদ  পাওয়া যায় না চায়ের স্বাদ পাওয়া যায়। তাঁর কথায় সবমিলিয়ে অদ্ভুদ একটা স্বাদ। তবে পানীয়টি পরিবেশনের তারিফ করেছেন তিনি। বলেছেন, একটি মাটির ভাঁড়ে এতসুন্দর করে সাজিয়ে চা পরিবেশন করা হয় তা মন কেড়ে নেয়। সিরোহির কথায় চকোলেট চা- চায়ের সঙ্গে জুলুম করা ছাড়া আর কিছুই নয়। তবে সিরোহীর ভিডিও ঘিরে নেটিজেনরা একাধিক মন্তব্য করেছেন। তাঁদের কথায় নতুন ধরনের খাবারের প্রথমেই সকলের পছন্দ হয় না। কিন্তু ধীরে ধীরে তা জনপ্রিয়তা পায়। অন্যদিকে অনেকেই চায়ের সঙ্গে অন্য কিছু মিশিয়ে খাওয়ার ঘোর বিরোধী। 
 

 

Follow Us:
Download App:
  • android
  • ios