Asianet News BanglaAsianet News Bangla

Accident-সড়ক দুর্ঘটনায় মৃত BJP নেত্রীর বাড়িতে পুরমন্ত্রী, পরিবারের চিকিৎসার দায়িত্ব নিল রাজ্য

সড়ক দুর্ঘটনায় বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাসের মৃত্যুতে শোকস্তব্ধ গেরুয়া শিবির।  এই খবর পৌছতেই তিস্তার গড়চার বাড়িতে যান পুরমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং বিধায়ক দেবাশিষ কুমার।

 

WB government has taken responsibility for the treatment of the family of BJP leader Teesta Biswas RTB
Author
Kolkata, First Published Oct 28, 2021, 11:21 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সড়ক দুর্ঘটনায় (Road Accident) বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাসের (BJP Leader Tista Biswas) মৃত্যুতে শোকস্তব্ধ গেরুয়া শিবির। ইতিমধ্যেই শোকপ্রকাশ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। গুরুতর জখম অবস্থায় রাজ্যের একটি বেসরকারী হাসপাতালে বিজেপি নেত্রীর স্বামী এবং কন্যাকে ভর্তি করা হয়েছে। এদিকে মর্মান্তিক এই খবর পৌছতেই তিস্তার গড়চার বাড়িতে যান পুরমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Minister Chandrima Bhattacharya) এবং বিধায়ক দেবাশিষ কুমার (MLA Debasis Kumar)।

আরও পড়ুন, Accident: দেহরাদূনে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু ৫ বাঙালি পর্যটকের, আশঙ্কাজনক ২, শোকের ছায়া আসানসোলে

বুধবার পূর্ব মেদিনীপুরের নিমতৌড়ির কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের। হেঁড়িয়ার কাছে একটি কলেজের এমএড-র শংসাপত্র নিয়ে ফিরছিলেন তিনি। গাড়ি চালাচ্ছিলেন তিস্তার স্বামী গৌরব বিশ্বাস। সামনের সিটে বসে ছিলেন মেয়ে অবন্তিকা। এবং পিছনের সিটে বিজেপি নেত্রি তিস্তা বিশ্বাস।  আচমকাই  নিমতৌড়ির কাছে পিছন থেকে একটি ট্ট্যাঙ্কার ধাক্কা মারে। ঘটনাস্থলের তিস্তা বিশ্বাসের মৃত্যু হয়েছে। গুরুতর জখম অবস্থায় রাজ্যের একটি বেসরকারী হাসপাতালে বিজেপি নেত্রীর স্বামী এবং কন্যাকে ভর্তি করা হয়েছে। মৃতার স্বামী গৌরব বিশ্বাস এদিন পুলিশকে হাসপাতাল থেকে জানিয়েছেন, একটি অয়েল ট্য়াঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে প্রবল গতিতে আমাদের গাড়িতে ধাক্কা মারে। প্রবল ধাক্কায় গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। আমারা গাড়ির মধ্যেই আটকে পড়ি।' ইতিমধ্যেই   বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাসের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

আরও পড়ুন, Exam: মার্চের শুরুতেই মাধ্যমিক-এপ্রিলে উচ্চমাধ্যমিকের সম্ভাবনা, চূড়ান্ত সিদ্ধান্ত নেবে নবান্ন

 তিস্তা সহ তিনজনকেই উদ্ধার করে পুলিশ প্রথমে তমলুক হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকেরা পুর কো-অর্ডিনেটরকে মৃত ঘোষণা করে । পুলিশের দাবি, ঘটনাস্থলেই বিদায়ী কাউন্সিলরের মৃত্যু হয়েছে। তবে স্বামী এবং কন্যাকে রাতেই কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়েছেন, অবন্তিকাই প্রথমে বাড়িতে ফোন করে পিসির দুর্ঘটনার খবর জানিয়েছে। রাজ্য সরকার মৃত কাউন্সিলরের স্বামী এবং কন্যাকে চিকিৎসা সহ অন্যান্য সাহায্য দেবার কথা জানিয়েছে। বৃহস্পতিবারই বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাসের শেষকৃত্য হবে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, গেরুয়া শিবিরে একের পর এক মৃত্যুর ঘটনা ঘটেছে একুশের নির্বাচনের পরে। সেই সময় প্রেক্ষাপট একেবারেই অন্যছিল। কারণ এরআগে ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছে অংখ্য বিজেপি নেতা বলে অভিযোগ। ইতিমধ্যেই এনিয়ে হাইকোর্টে মামলা চলেছে। তদন্তে নেমেছে কেন্দ্রীয় সংস্থা। বেশিরভাগ ক্ষেত্রএই কাঠগড়ায় তৃণমূল। তাই অভিজিৎ সরকার সহ একাধিক জনের মৃত্যুতেও পরিবারের পাশে না দেখা গেলেও সড় দুর্ঘটনায় মৃত বিজেপি নেত্রীর পরিবারের পাশে এক অনন্য ভূমিকায় দেখা গেল রাজ্য সরকারকে।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios