Asianet News BanglaAsianet News Bangla

Accident-দেহরাদূনে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু ৫ বাঙালি পর্যটকের, আশঙ্কাজনক ২, শোকের ছায়া আসানসোলে

উত্তরাখন্ডের দেহরাদূনে ঘুরতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন রাজ্যের ৫ বাঙালি পর্যটক । গুরুতর জখম প্রায় ১৫ জন , তাঁদের মধ্য়ে দুই জনের অবস্থা আশঙ্কা জনক।  

 

Five Bengalis from Asansol died in a car accident while traveling in Dehradun RTB
Author
Kolkata, First Published Oct 28, 2021, 9:03 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উত্তরাখন্ডের (Uttarakhand) দেহরাদূনে ( Dehradun ) ঘুরতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় (Car Accident)প্রাণ হারালেন রাজ্যের ৫ বাঙালি পর্যটক । গুরুতর জখম প্রায় ১৫ জন। দুর্ঘটনার খবর যেতেই উদ্ধারকাজে নামে স্থানীয় বাসিন্দারা এবং পুলিশ প্রশাসন (Police)। ইতিমধ্যেই আহতদের স্থানীয় হাসপাতাল এবং স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্য়ে দুই জনের অবস্থা আশঙ্কা জনক। সড়কপথে যাওয়ার সময় আচমকাই পর্যটকদের দুটি গাড়ি খাদে পড়ে যায়। 

আরও পড়ুন, Rain: আজ কলকাতা সহ দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, প্রবল বর্ষণ দক্ষিণ ভারতেও

উত্তরাখন্ড পুলিশ সূত্রে খবর, বুধবার কাপকোট থানা এলাকার বেটপ ড্রেনের কাছে শামা-তেজাম মোটরওয়ের মুন্সিয়ারি থেকে কৌসানির দিকে আসছিল একটি টেম্পো।আচামকাই সেটি নিয়ন্ত্রন হারাতেই উল্টো যায় টেম্পো। এর ফলে টেম্পোর পিছনে থাকা পর্যটকদের গাড়িও দুর্ঘটনায় পড়ে। টেম্পোর সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে পর্যটকের একটি উল্টে যায়। তার সঙ্গে ধাক্কা লাগে অন্য একটি গাড়িরও। পর্যটকদের দুটি গাড়িই খাদে পড়ে যায়। খবর পৌছতেই উদ্ধারকাজে নামে স্থানীয় বাসিন্দারা এবং পুলিশ প্রশাসন। ইতিমধ্যেই আহতদের স্থানীয় হাসপাতাল এবং স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্য়ে দুইজন পর্যটকের অবস্থা আশঙ্কা জনক। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনা প্রাণ হারিয়েছেন বছর ৫৯ এর কিশোর ঘটক, বছর ৫৫ এর সালোনি চক্রবর্তী, ৬১ বছরের সুব্রত ভট্টাচার্য, ৬৪ বছরের চন্দনা ভট্টাচার্য খাঁ এবং বছর ৫৬ এর রুনা ভট্টাচার্য। এরা প্রত্যেকেই রানিগঞ্জ-আসানোসোলের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, দুই দিন আগে আসানসোলের একটি স্থানীয় পর্যটন সংস্থার সঙ্গে দেহরাদূন ঘুরতে বেরিয়েছিল ৩০ সদস্যের একটি দল। বুধবার কৌশানি ফেরার পথে পর্যটকদের দুর্ঘটনার শিকার হন তারা। 

  আরও পড়ুন, Alapan Bandyopadhyay: 'কেউ বাঁচাতে পারবে না', আলাপন বন্দ্য়োপাধ্যায়কে খুনের হুমকি, তদন্তে গোয়েন্দা

 প্রসঙ্গত, দুর্গা পুজো শুরু পর থেকেই উত্তরখন্ড থেকে একের পর এক মৃত্যু খবর এসেই চলেছে। এর আগে সড়ক দুর্ঘটনা না হলেও, বাংলা থেকে যাওয়া একাধিক পর্বত আরোহীর দল যোগযোগ হারিয়েছে। অনেকেরই মৃত্যু হয়েছে।  উত্তরকাশীতে নিখোঁজ থাকা মোট ৫ বাঙালির দেহ প্রথমে উদ্ধার করা সম্ভব হয়েছে। উত্তরাখন্ডে ট্রেকিয়ে গিয়ে ওই পাঁচ বাঙালির মৃত্যুর খবর নিশ্চিত করেছে উত্তরাখন্ডের বাগেশ্বর কন্ট্রোল রুম। মৃতদের মধ্যে রয়েছেন, ঠাকুরপুকুরের সাধন বসাক, বিকাল মাকাল, সৌরভ দাস,সাবিয়ান দাস। উত্তরাখন্ডের উত্তরকাশীতে প্রত্যেকেই তাঁরা ট্রেকিং করতে গিয়েছিলেন। প্রাকৃতিক বিপর্যয়ের পর থেকেই তাঁদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। এগারো জনের মধ্যে দুইজনকে জীবিত অবস্থায় আনা সম্ভব হয়েছে। তবে এর পরে আরও বাঙালির মৃত্যুর খবর এসেছে।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios