শুক্রবার রাত থেকেই পারদ নামবে রবিবার পর্যন্ত তিন ডিগ্রি তাপমাত্রা কমতে পারে কলকাতায়। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, শনিবার এবং রবিবার জমিয়ে শীত পড়ে আবারও। সোমবার ফের তাপমাত্রা বাড়তে পারে।

আরও পড়ুন, ক্রেতা সেজে বাজিমাত, পুলিশের জালে ৩ পাচারকারী

কলকাতায় আজ আকাশ আংশিক মেঘলা । আজ সর্বনিম্ন তাপমাত্রা ১৫.১ ডিগ্রী সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। এবং সর্বোচ্চ তাপমাত্রা  ২৪.৭ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি কম। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, শুক্রবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে  ২৪.৭  ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।  শহরের বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বাধিক ৯৩ শতাংশ। আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ন্যূনতম ৫৮ শতাংশ।  এই মুহূর্তে শহরের তাপমাত্রা  ২২  ডিগ্রি সেলসিয়াস।

আরও পড়ুন, হাওড়া স্টেশনের পার্কিং লটে দুষ্কৃতীদের তাণ্ডব, ছিনতাই ২ লক্ষ টাকা

 আলিপুর আবহাওয়া দপ্তরের ডিডিজিএম সঞ্জীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ২৬ শে জানুয়ারি দার্জিলিঙে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতা সহ রাজ্যের বাকি জেলায় বৃষ্টির সম্ভাবনা নেই। কলকাতাসহ দক্ষিণবঙ্গের ২৭ তারিখ পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা নেই। ২৮ তারিখ থেকে ৩০ তারিখ অবধি কলকাতা সহ রাজ্যজুড়ে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পশ্চিমী ঝঞ্ঝা ও বঙ্গোপসাগরে বিপরীত ঘূর্ণাবর্তের জেরে বৃষ্টি হবে আবারও। দার্জিলিঙে ও সিকিমে  আজ বৃষ্টি, পার্বত্য এলাকায় তুষারপাতের সম্ভাবনা রয়েছে। আগামীকাল বিরতি দিয়ে ২৬ তারিখ আবারও বৃষ্টি হবে দার্জিলিঙে।