মোদীর সভার দিনেই পারদ চড়ল কলকাতায়। তবে রবিবার সারাদিন আকাশ  পরিষ্কার থাকবে কলকাতায়।  এদিকে আদ্রতা এবং তাপমাত্রা দুই পাল্লা দিয়ে বৃদ্ধিতে ফের হাঁসফাস অবস্থা শহর-শহরতলিতে। আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, শুক্রবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৬.০ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি উপরে। হাওয়া অফিস জানিয়েছে, আগামী কয়েকদিনে কলকাতা সহ দক্ষিণ বঙ্গের দিনের তাপমাত্রা বাড়বে।

আরও পড়ুন, সখা ক্যাবেও এবার থেকে থাকবে স্যানিটারি প্যাড, পথ দেখালেন কলকাতার 'প্যাডম্যান' 

 

 

 রবিবার আদ্রতা এবং তাপমাত্রা দুই পাল্লা দিয়ে বৃদ্ধিতে ফের হাঁসফাস অবস্থা শহর-শহরতলিতে। দক্ষিণবঙ্গে সকালের দিকে কুয়াশার দাপট। কলকাতা উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা পূর্ব মেদিনীপুর এবং নদিয়া মুর্শিদাবাদ এ সকালে কুয়াশা পরে পরিষ্কার আকাশ।হাওয়া অফিস জানিয়েছে, বাড়তে চলেছে দক্ষিণ বঙ্গের তাপমাত্রা, আগামী কয়েকদিনে কলকাতা সহ দক্ষিণ বঙ্গের দিনের তাপমাত্রা বাড়বে।রাতের তাপমাত্রা সামান্য বাড়বে. জলীয় বাষ্পর জন্য উপকূল এর জেলা গুলোতে সকালে কুয়াশা থাকবে। সর্বোচ্চ তাপমাত্রা কলকাতা সহ দক্ষিণ বঙ্গে বাড়বে।  বৃষ্টি হতে পারে দার্জিলিং ও কালিংপঙে, তবে এইমুহূর্তে দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা নেই।
 

আরও দেখুন, Election Live Update- আজ ময়দানে মুখোমুখি ২, ব্রিগেডে মোদী, ওদিকে শিলিগুড়িতে মহামিছিলে মমতা 

 

 

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, রবিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৬.০ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২২.৩ ডিগ্রী ।  স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৫ শতাংশ এবং সর্বনিম্ন ২৮ শতাংশ। শনিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৪.৩ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২১.৭ ডিগ্রী ।  স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৫ শতাংশ এবং সর্বনিম্ন ৩৫ শতাংশ। যেখানে বৃহস্পতিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা ছিল  ৩২.৮ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২০.০ ডিগ্রী ।  স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি নীচে। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৮৬ শতাংশ এবং সর্বনিম্ন ৩২ শতাংশ।