কলকাতা সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী মন্ত্রী অমিত শাহ। আগামী ৫ ও ৬ তারিখ এরাজ্যের কার্যকর্তাদের নিয়ে দুটি বৈঠক করবেন অমিত শা। সল্টলেকের ইজেডসিসিতে কার্যকর্তাদের নিয়ে  বৈঠক করবেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বৈঠকের আগে মঙ্গলবার সল্টলেক ইজেডসিসি পরিদর্শন করেন এবং কার্যকর্তাদের নিয়ে একপ্রস্থ বৈঠক করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় সহ বঙ্গ বিজেপির নেতৃত্ব। 

আরও পড়ুন, 'কাকে ধরেছেন, ইউটিউব খুলে দেখুন', জীবনতলায় পুলিশকে শাসানি হুগলির বিশালের

 

 

কার বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন  স্বরাষ্ট্রমন্ত্রী

কলকাতায় এসে মতুয়া সম্প্রদায়ের বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবং তাঁর বাড়িতে দুপুরে মধ্যাহ্নভোজ করবেন। সেই মতো মঙ্গলবার আগাম নিউটাউন জ্যোতি নগরের মতুয়া সম্প্রদায়ের একটি মন্দির পরিদর্শন করা হয়।  সিদ্ধান্ত অনুযায়ী আদর্শপল্লীতে নবীন বিশ্বাসের বাড়ি পরিদর্শন করা হয়। এখনও পর্যন্ত সিদ্ধান্ত অনুযায়ী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দুপুরে মধ্যাহ্নভোজ করবেন নবীন বিশ্বাসের বাড়িতে। পরিকল্পনা অনুযায়ী, প্রথমে জ্যোতি নগর মন্দির দর্শন এবং এরপর গাড়ি করে নবীন বিশ্বাসের বাড়িতে যাবেন স্বরাষ্ট্র মন্ত্রী। মেন রাস্তার উপর বাড়ী থাকায় বাড়ির ব্যালকনি থেকে অমিত শাহ কর্মী সমর্থকদের দেখা দেবেন। মঙ্গলবার এই পরিদর্শনে উপস্থিত ছিলেন বিজেপি নেতা সব্যসাচী দত্ত, এনএসজির আধিকারিকরা, বিধাননগর পলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা, এসবি ও আইবি এবং ফায়ার ব্রিগেডের আধিকারিকরা। জ্যোতিনগর মন্দির থেকে আদর্শপল্লীতে নবীন বিশ্বাসের বাড়ি যাওয়ার রাস্তা পরিদর্শন করা হয়। নবীন বিশ্বাসের বাড়ি সহ আশেপাশেও পরিদর্শন করে হয়।

আরও পড়ুন, 'ভেড়ির ঘরে কে'- জিগোতেই ছুটে এল ঝাঁকে ঝাঁকে গুলি, জীবনতলা শ্যুট আউটে বিজেপি-কে কাঠগড়ায় তুলল তৃণমূল

 

 

শুভেন্দ্যুর বিজেপিতে আসার জল্পনা নিয়ে মুখ খুললেন কৈলাশ বিজয়বর্গীয় 

কৈলাশ বিজয়বর্গীয় বলেন, 'অমিত শা জী এখানে কার্য কর্তাদের নিয়ে দুটি বৈঠক করবেন। একটা সকালে এবং একটা বিকালে। সাংগঠনিক বৈঠক করবেন তিনি। সামাজিক সংগঠনের সঙ্গে কথা বলবেন। তারপর অনেকের সঙ্গে দেখা করবেন তিনি। ৬ তারিখ সকালে দক্ষিনেশ্বর মন্দিরে যাওয়ার কথা আছে তাঁর। তারপর অনেকের সঙ্গে দেখা করবে। অপরদিকে, শুভেন্দু অধিকারী বিজেপিতে আসার জল্পনা নিয়ে তিনি বলেন, 'মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছি। আমাদের কাছে এবিষয়ে কোন খোঁজখবর নেই। এবিষয়ে কোনও কথা হয়নি'।