Asianet News BanglaAsianet News Bangla

Accident: ভাইফোঁটা নিতে গিয়ে আর ফেরা হল না, বাঘাযতীনে বাসের চাকায় জড়িয়ে মৃত্য়ু যুবকের

ভাইফোঁটার দিনে দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু বাঘাযতীনে।  এদিন জেঠুকে হাসপাতালে দেখে ফেরার সময় বাসের চাকায় জড়িয়ে মৃত্যু হয় ওই যুবকের।

 

Youth died in road accident at Baghajatin flyover on Bhaiphota 2021 RTB
Author
Kolkata, First Published Nov 6, 2021, 3:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভাইফোঁটার (Bhai Phota 2021) দিনে দুর্ঘটনায় (Road Accident) এক যুবকের মৃত্যু বাঘাযতীনে ( Baghajatin flyover)। মৃত ওই বছর ছাব্বিশের যুবকের নাম শুভজিত সুর (Subhajit Sur)। জানা গিয়েছে, তিনি সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পাশ করে একটি কোম্পানিতে চাকরিও করতেন। এদিন জেঠুকে হাসপাতালে দেখে ফেরার সময় বাসের চাকায় জড়িয়ে মৃত্যু হয় ওই যুবকের (Youth)।

আরও পড়ুন, Bhai Phota 2021: মোদীর ছবিতে ৩ কেজি ওজনের লাড্ডু খাইয়ে ভাইফোঁটা, উৎসবে সামিল জয়প্রকাশও

শুভজিতের জেঠু হাসপাতালে ভর্তি। তার স্বাস্থ্যবিমার নথি জমা দিয়ে হাসপাতাল থেকে ফিরেই ভাইফোঁটা নিতে যাওয়ার কথা ছিল তাঁর। তখন সবে সকাল পৌনে নটা। উৎসবের পরিবেশ চারিদিকে। শুভজিতের দিদি সুপর্ণা সুর বসে ধান-দুব্যা নিয়ে থালা সাজিয়ে ভাইকে ফোঁটা দেওয়ার অপেক্ষায়।   জেঠুকে দেখতে দক্ষিন কলকাতার একটি নামী বেসরকারি হাসপাতালে স্কুটি করে যাচ্ছিল শুভজিত। এমনসময় বাসের ধাক্কা লাগে শুভজিতের। মুহুর্তের বাসের চাকায় জড়িয়ে মৃত্যু হয় ওই যুবকের। বাস চালক-কন্ড্যাকটর পলাতক। পুলিশ সূত্রে খবর, ঘাতক বাসটি বাগবাজার গড়িয়া রুটের ছিল। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। এদিন সকালে হাসপাতালের উদ্দেশ্য বের হওয়ার আগে শুভজিতকে ভাইফোঁটার কথা মনে করিয়ে দেন দিদি সুপর্ণা। পোঁটা দেওয়ার জন্য গতকালই তিনি এসেগিয়েছিলেন বোড়াল থেকে। কিন্তু দিদিকে শুভজিত বলেন হাসপাতাল থেকে ফিরেই ফোঁটা নেবেন। কিন্তু শেষ অবধি আর ফেরা হল না। চিরঘুমের দেশে শুভজিত। ঘটনায় ভেঙে পড়েছে গোটা পরিবার। 

আরও পড়ুন, Petrol-Diesel Price: দেশের একাধিক রাজ্যে ১০০-র নীচে পেট্রোল, কেন কমেনি বাংলায়, সরব হতে চলেছে BJP

অক্টোবারের শেষে, একাধিক ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে রাজ্যে। সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাস।হেঁড়িয়ার কাছে একটি কলেজের এমএড-র শংসাপত্র নিয়ে ফিরছিলেন তিনি। গাড়ি চালাচ্ছিলেন তিস্তার স্বামী গৌরব বিশ্বাস। সামনের সিটে বসে ছিলেন মেয়ে অবন্তিকা। এবং পিছনের সিটে বিজেপি নেত্রি তিস্তা বিশ্বাস।  আচমকাই  নিমতৌড়ির কাছে পিছন থেকে একটি ট্ট্যাঙ্কার ধাক্কা মারে। ঘটনাস্থলের তিস্তা বিশ্বাসের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ৫ নভেম্বর, মুর্শিদাবাদের কান্দি মহকুমা এলাকায় দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন শিশু ,মহিলা, প্রৌঢ় সহ ৫ জন। সুদূর স্বপ্ননগরী মুম্বইয়ে কর্মরত বাড়ির ছেলেকে ফিরিয়ে আনার খুশিতে সকলে মুর্শিদাবাদ থেকে একটি প্রাইভেট চার চাকার বোলেরো গাড়ি ভাড়া করে দমদম এয়ারপোর্ট থেকে ১১ জন সদস্য মুর্শিদাবাদের উদ্দেশ্যে ফিরছিলেন। আর তার পরেই ঘটে যায় সেই ভয়াবহ ঘটনা। বর্ধমান - কান্দি গামী রাজ্য সড়কের কামনাড়া মোড় এলাকায় ওই বোলেরো গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি একটি ডাম্পারে ধাক্কা মারে । ঘটনাস্থলেই দুমড়ে-মুচড়ে যায় ওই পরিবারের সদস্য বোঝায় গাড়িটি। ঘটনাস্থলেই ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios