মহাকরণের সামনে দাড়িয়ে টিকটক ভিডিও করতে গিয়ে, তাড়া খেয়ে আহত হল যুবক। মানসিক ভারসাম্য়হীন এক ব্য়ক্তির তাড়া খেয়ে আহত হলেন ওই যুবক। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে ওই আহত তরুণকে। এই মুহূর্তে আহত ওই যুবক শহরের একটি হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন, পরীক্ষা শুরুর এক ঘণ্টা যাওয়া যাবে না শৌচাগারে, নয়া বিধি উচ্চমাধ্যমিকে

পুলিশি সূত্রের খবর, মঙ্গলবার হোলির দিন বিকেলে কয়েকজন তরুণ মহাকরণের সামনে দাড়িয়ে সেলফি তুলছিল। তার সঙ্গে টিকটক ভিডিও তোলার হিড়িক ওঠে। আচমকাই হঠাৎ তাদের সামনে চলে আসে মানুসিক ভারসাম্য় এক ব্য়ক্তি। এবং তিনি যুবকেদের তাড়া করেন আপন মনের খেয়াল। সূত্রের খবর, তাড়া খেয়ে ভয় পেয়ে ওই যুবকরা দৌড়তে গিয়ে পড়ে গিয়ে আহত হন।

আরও পড়ুন, দোলের পরেই সুখবর, একলাফে দাম কমল পেট্রোল-ডিজেলের


সূত্রের খবর, সেই সময়ই তাঁদের মধ্যে একজন পড়ে যান। তাঁর শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। এরপরই ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুলিশ। পুলিশকর্মীরাই তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। যদিও মহাকরণের সামনে কেন তাঁরা ছবি তুলছিলেন, তা নিয়ে যুবকদের প্রশ্নের মুখে পড়তে হয়। যুবকরা পুলিশকে জানান যে,  মহাকরণের সামনে ছবি তোলা যায় না বিষয়টি তাদের অজানা ছিল।পুলিশ জানিয়েছে,  জিজ্ঞাসাবাদের পর ওই যুবকদের ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন, ২০০টির কাছাকাছি শূন্য় পদ, পুরভোটের আগে ফের শিক্ষক নিয়োগ রাজ্যে