Asianet News BanglaAsianet News Bangla

Viral Video- ছবি না পেন তুলির টান, হতবাক হয়ে ভিডিও-টি দেখছে নেট দুনিয়া

 যদি কোন কাজ নেট নাগরিকদের মন জয় করে নেয় তাহলে বলাইবাহুল্য রাতারাতি জনসাধারণই স্টার করে তুলবে সেই শিল্পীকে। এবার এমনটাই ঘটল একটি ভিডিওর ক্ষেত্রে।

al sketch video  goes viral on internet everyone gets surprised bjc
Author
Kolkata, First Published Nov 22, 2021, 8:30 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোশ্যাল মিডিয়ার যুগে যে কোন শিল্পী (Artist) অন্ধকারে ঢেকে থাকে না। যার অন্যতম উদাহরণ হিসেবে আমরা পেয়েছিলাম রানু মন্ডল (Ranu mandal) কে। ট্রেনের কামরায় গান গাইতে গাইতে হিমেশ রেশমিয়া দরবারে পৌঁছে যাওয়ার পেছনে থাকা সেই সোশ্যাল মিডিয়ার (Social Media)  জোর কতটা মালুম করেছিল সকলেই। এছাড়াও করোনার কোপে মানুষ যখন নাজেহাল, ঠিক সেই পরিস্থিতি সামাল দিতেই কিভাবে সোশ্যাল মিডিয়া অস্ত্র হয়ে উঠেছিল তাও দেখেছে সকলেই।

তাই এখন আর একটা সঠিক সুযোগের অপেক্ষায় ভাগ্যের উপর নির্ভর করে নয়। নিজের কাজ নিজের প্রতিভা কিংবা নিজের কোন সমস্যা অসুবিধে অনায়াসে মানুষ জানিয়ে দিতে পারে সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতায়। আর সেখান থেকেই ভাগ্যের শিকে ছেঁড়ে যেতে পারে অচিরেই। গুণী মানুষদের চোখে পড়া ভাইরাল হয়ে ওঠা পরিচিতি তৈরি করা এছাড়াও নিজের কাজকে সবার সামনে তুলে ধরা তা তুল্যমূল্য বিচার পাওয়া পাওয়া, সব বিষয়টি এখন বড্ড বেশি সহজ হয়ে উঠেছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by YouTube (@youtube)

 

আর যদি কোন কাজ নেট নাগরিকদের মন জয় করে নেয় তাহলে বলাইবাহুল্য রাতারাতি জনসাধারণই স্টার করে তুলবে সেই শিল্পী কে। এবার এমনটাই ঘটল একটি ভিডিওর (Viral Video) ক্ষেত্রে। চোখের কোন থেকে বেরিয়ে আসে জল, একটি মেয়ের চোখ, কিন্তু ছবিটি কার, জানতে আগ্রহ হলে ভিডিওটি যখন চালাতে হয় তখন যে চোখে পড়ে তা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ সকলের। এটি কোন তোলা ছবি নয় বা কোন মডেলিং নয়। এটি ফ্রেমবন্দি হয়েছে এক শিল্পীর তুলির ছোঁয়ায়।

কিভাবে ধীরে ধীরে এই ছবি আঁকা হয়েছে তার একটি রিল ভিডিও (Reel Video) শেয়ার হতেই মুহূর্তে তা সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠল ভাইরাল। সকলে অবাক চোখে দেখছে কি করে এই ছবিকে কোন শিল্পী তার কলম তৈরির মাধ্যমে ফুটিয়ে তুলতে পারে। এক কথায় বলতে গেলে ভিডিওটি না দেখলে বিশ্বাস করায় প্রায় অসম্ভব। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া এই ভিডিও নিয়েই এখন বেজায় মেতে রয়েছে আট থেকে আশি, এই স্কেচ না দেখলেই মিস, তুলির টানে জীবন্ত একটি চোখ, দেখা মাত্রই সকলেই বলবেন কোনও ফোটোগ্রাফারের (Photography) তোলা ছবি, তাই শিল্পী আঁকার ভিডিওটিও (Viral Video) শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। 

আরও পড়ুন: Health Tips: নিত্যদিন বাড়ছে কাজের চাপ, অজান্তে আক্রান্ত হতে পারেন এই কয়টি রোগে

আরও পড়ুন: Health Tips: মৃত্যুর কারণ হতে পারে অতিরিক্ত পরিশ্রম, ওভার ওয়ার্কিং-এর জন্য মৃত্যু বেড়েছে ২৯ শতাংশ

    al sketch video  goes viral on internet everyone gets surprised bjc

al sketch video  goes viral on internet everyone gets surprised bjc

Follow Us:
Download App:
  • android
  • ios