Asianet News BanglaAsianet News Bangla

সামনেই পুজো, তাই নয়া লুকে স্টানিং বিউটিতে যদি বোল্ড আউট করতে চান, জেনে নিন সোনামের বিউটি টিপস

মেদহীন স্টানিং লুক নয়, বরং মেদ বহুল ফিগারেই ধরা পড়তেন অনিল কন্যা। তবে বলিউডে পা রাখার আগে তিনি স্থির করেছিলেন নিজেকে আমুল পরিবর্তণ করবেন। আর তার জন্যই কয়েকটি টিপস মেনে চলেন সোনাম। 

before puja know beauty tips of sonam kapoor bjc
Author
Kolkata, First Published Sep 24, 2021, 3:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পর্দায় প্রথম আত্মপ্রকাশের পর থেকেই ঝড় তুলেছিলেন বিউটি ডিভা সোনাম (Sonam Kapoor)। তাঁর লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগারেই মুগ্ধ হয়েছিলেন ভক্তরা। যদিও সোনাম কাপুরের বিনোদন জগতে (bollywood Star) পা রাখার আগের ছবিটা ছিল বেশ কিছুটা ভিন্ন। মেদহীন স্টানিং লুক (Bold Beauty) নয়, বরং মেদ বহুল ফিগারেই ধরা পড়তেন অনিল কন্যা (anil Kapoor)। তবে বলিউডে পা রাখার আগে তিনি স্থির করেছিলেন নিজেকে আমুল পরিবর্তণ করবেন। আর তার জন্যই কয়েকটি টিপস (Beauty Tips) মেনে চলেন সোনাম। 

before puja know beauty tips of sonam kapoor bjc

জলঃ সোনাম কাপুর দিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করেন। জল শরীরকে ডিহাইড্রেট রাখতে সাহায্য করে। পাশাপাশি জলের পরিমাণ শরীরে সঠিক থাকলে ত্বকও বেশিদিন উজ্জ্বল থাকে। 

ভিটামিন সিঃ ভিটামিন সি ত্বকের পক্ষে খুব উপকারী। তাই বিউটি ট্রিটমেন্টই হোক কিংবা ক্যাপসুল, ভিটামিন সি সোনামের নিত্য সঙ্গী। বিউটিশিয়ানের পরামর্শে তিনি ভিটামিন সি ব্যবহার করে থাকেন তাঁর ত্বকের জন্য। 

আরও পড়ুনঃ নাক ডাকেন ঘুমিয়ে! রেহাই পেতে মাথায় রাখুন এই সহজ টিপস

আরও পড়ুন- সদ্য মা হয়েছেন, বেড়েছে শরীরের ওজন, এবার এই কয়েকটি টিপসেই ফিরে পান পুরোনো ফিগার

আরও পড়ুন- সামনেই পুজো, নিজেকে স্টানিং লুকে তুলে ধরতে শেষ ২০ দিন ফলো করতেই পারেন কিয়ারার ডায়েট

সূর্যের আলোঃ সূর্যের আলো থেকে ত্বককে ঢেকে রাখা একান্ত প্রয়োজন। যদিও সূর্যের আলোতে থাকে ভিটামিন ডি। সোমান নিয়মিত খানিকটা সময় সূর্যের আলোতে যোগা অভ্যাস করে থাকেন। এরপর তিনি ত্বকে খুব একটা সূর্যের আলো লাগতে দেন না। 

মেকআপঃ সোনাম খুব একটা মেকআপে বিশ্বাসী নন। তিনি মেকআপ খুব কম করে থাকেন। আর কোথাও থেকে ফিরে বা অনুষ্ঠানের শেষে তাঁর প্রথম কাজ হল ভালো করে মেকআপ ত্বক থেকে তুলে ফেলা। 

শরীরচর্চাঃ সোনাম নিয়মিত শরীরচর্চা করে থাকেন। শরীর ধরে রাখতে নিজেকে ফিট রাখতে, সবার আগে যা প্রয়োজন তা হল শরীরকে ভেতর থেকে সুস্থ রাখা। তাই ব্যায়াম যোগা অভ্যাস করে থাকেন সোনাম নিয়মিত। 

ডায়েটঃ নিজেকে কড়া ডায়েটে আটকে রাখতেই পছন্দ করেন সোনাম। দিনে পাঁচবারখেয়ে থাকেন সোনাম। নির্দিষ্ট রুটিং-এর বাইরে তিনি আর খাবার খান না। বাইরের খাবার খুব একটা পছন্দও করেন না তিনি। 

তাই পুজোর আগে নিজেকে সাজিয়ে ফেলুন সোনামের বিউটি টিপসে, আর পান অনবদ্য লুক। 

  before puja know beauty tips of sonam kapoor bjc

before puja know beauty tips of sonam kapoor bjc

Follow Us:
Download App:
  • android
  • ios