Asianet News BanglaAsianet News Bangla

Celebrity Skin Care: শ্রদ্ধার উজ্জ্বল ত্বক নজর কাড়ে সকলের, জেনে নিন নায়িকার রূপের রহস্য

শ্রদ্ধার (Sraddha Kapoor) দাগহীন গ্লোয়িং ত্বক সব সময় ভক্তদের নজর কাড়ে। এবার জানা গেল তাঁর সুন্দর ত্বকের রহস্য (Glowing Skin)।

Celebrity Skin Care- secret of sraddha kapoors glowing skin
Author
Kolkata, First Published Nov 30, 2021, 7:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কেরিয়ার শুরু ‘তিন পাত্তি’ (Teen Patti) ছবি দিয়ে। ২০১০ সালে বলিউডে পা রাখেন শ্রদ্ধা কাপুর। তবে, কেরিয়ারের শুরুটা তেমন সহজ ছিল না। এরপর ২০১১ সালে মুক্তি পায় ‘লাভ কা দ্য এন্ড’ (Love ka The End)। তাঁর অভিনীত প্রথম দুটি ছবিই তেমন ভাবে সারা ফেলতে পারেনি। শেষে তাঁর তৃতীয় প্রচেষ্টা সফল হল। ২০১৩ সালে মুক্তি পেল ‘আশিকি ২’ (Aashiqui 2)। মোহিত সুরি পরিচালিত এই ছবিতে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে তাঁর কেমিষ্ট্রি নজর কেড়েছিল সকলের। এর পর আর পিছলেন ফিরে তাকাতে হয়নি শক্তি-কন্যাকে। অভিনয় ও ফ্যাশন দুনিয়া- দুই-ই দাপিয়ে বেরাচ্ছেন শ্রদ্ধা। একদিকে তাঁর ফ্যাশন স্টেইটমেন্ট, অন্যদিকে অভিনয় দুটিই জন্যই বলিউড লাইম লাইটে সর্বদা রয়েছে শ্রদ্ধা। 


তবে, সম্প্রতি আরও একটি কারণে খবরে এলেন শ্রদ্ধা (Sraddha Kapoor)। ফাঁস হল নায়িকার গ্লোয়িং স্কিনের গোপন রহস্য। শ্রদ্ধার দাগহীন গ্লোয়িং ত্বক সব সময় ভক্তদের নজর কাড়ে। এবার জানা গেল তাঁর সুন্দর ত্বকের রহস্য। শ্রদ্ধা এমন উজ্জ্বল ত্বক পেয়েছেন ঘরোয়া টোটকায়। তিনি নিয়মিত ঘরোয়া উপকরণ দিয়ে ত্বকের যত্ন নেন। এই প্যাক বানাতে প্রয়োজন হলুদ, গোলাপ জল, দই ও বেসন। প্রথমে কাঁচা হলুদ বেটে নিন। এবার এতে গোলাপ জল (Rose Water), দই ও বেসন নিয়ে ভালো করে মেশান। প্যাকটি মুখে, গলায় ও হাতে  লাগান। শুকিয়ে গেলে ধুয়ে নিন। হলুদে থাকা অ্যান্টি ব্যাক্টেরিয়াল উপাদান ত্বকের যে কোনও রকম সংক্রমণ থেকে রক্ষা করে। এদিকে গোলাপ জল ত্বকের পিএইচ (Ph) মাত্রা ঠিক রাখে। এদিকে দইয়ের গুণে ত্বক নরম হয়। এছাড়াও, এই প্যাক বানাতে বেসন ব্যবহার করতে হয়। বেসন রোমকূপে জমে থাকা নোংরা বের করে। নিয়মিত এই প্যাক ব্যবহার করলে ত্বক উজ্জ্বল (Glowing Skin) হবে।    

আরও পড়ুন: Winter Beauty Tips: শীতের আমেজে রোদের মধ্যে বেড়ানো, সান ট্যান নিয়ে চিন্তা আর নয়

আরও পড়ুন: Acne Problem : ব্রণ-তে ভরে গেছে সারা মুখ, রইল রাতরাতি দূর করার সহজ পদ্ধতি

এছাড়াও, হলুদের অন্যান্য প্যাক ব্যবহার করতে পারেন। কাঁচা হলুদ বেটে তার সঙ্গে দুধ মেশান। এই প্যাক নিয়মিত ব্যবহার করুন। ত্বকের সকলদাগ দূর হবে। কাঁচা হলুদ বাটার সঙ্গে গোলাপ জল (Rose Water) মিশিয়ে প্যাক বানিয়ে তা লাগাতে পারে। ব্যবহার করতে পারেন বেসন, চন্দন বাটা ও হলুদ বাটার প্যাক। কাঁচা হলুদ বাটার সঙ্গে চন্দন ও বেসন নিয়ে সামান্য জল দিয়ে ভালো করে মেশান। মিশ্রণটি মুখে লাগান। শুকিয়ে গেলে ধুয়ে নিন। এই প্যাক ত্বকের জন্য বেশ উপকারী।   
 

Follow Us:
Download App:
  • android
  • ios