বাড়িতে নানা কারণে সমস্যা দেখা দিচ্ছে। পরিবারের সমস্যা, আর্থিক সমস্যা। কিন্তু সমাধানের পথ খুঁজে পাওয়া সম্ভব হয় না। নিজেদের মধ্যে বোঝা পড়া, কর্মস্থলের পরিবর্তন থেকে বিবাহ বিচ্ছেদ নানা কারণ মানসিকভাবে বিপর্যস্ত হতে হয় অনেককেই। বাস্তু মতে পারিবারের ওপর থেকে এই অশুভ শক্তির প্রভাব কাটিয়ে তুলতে নজরে রাখুন কয়েকটি বিষয়। শোওয়ার ঘরে এই ৬টি জিনিস নেই তো!

আরও পড়ুনঃ বাস্তু মতে তৈরি করুন বাড়ির বাথরুম, দূর হবে অশুভ শক্তির প্রভাব
কী কী জিনিস শোওয়ার ঘরে রাখলে কমবে অশুভ শক্তির প্রভাবঃ
১) শোওয়ার ঘরে মহাভারত বা কুরক্ষেত্রের ছবি রাখবেন না। এতে পরিবারে অশান্তি বাড়তে পারে। এই ধরনের ছবি বাইরের ঘরে রাখুন।
২) শোওয়ার ঘরে কখনই তাজ মহলের রেপলিকা বা মডেল রাখা উচিত নয়। এতে পরিবারের সমস্যা বাড়ে। কারণ এটি একটি কবর স্থানও বটে। তাই রাতে স্বপ্নে ভয় পাওয়ার প্রবণতা থাকে।
৩) শোওয়ার ঘরে জলের মডেলের কিছু রাখা উচিত নয়। এতে পরিবারের আর্থক সমস্যা বৃদ্ধি পায়। খবর বেড়ে যায়। ফলে তা যদি থেকে থাকে সরিয়ে ফেলুন।
৪) শোওয়ার ঘরে কোনও কাঁটা জাতীয় গাছ রাখা উচিত নয়। তার প্রভাব পরিবারের সদস্যদের মনের ওপর পরতে দেখা যায়। সবসময় একটা চিন্তারভাব দেখা যায়।
৫) শোওয়ার ঘরে ব্যাঙের কোনও ছবি বা কিছু রাখবেন না। এর থেকে প্রচুর পরিমাণে ঋণাত্মক প্রভাব সৃষ্টি হয়। যা থেকে পরিবারের সদস্যরা অবসাদে ভোগেন।
৬) শোওয়ার ঘরে কোনও অচল ঘড়ি রাখবেন না। তা থেকে পরিবারের ওপর কুপ্রভাব পড়ে। অচল ঘড়ি থাকা মানেই সময় থমকে যাওয়া। যার ফলে আর্থিক ক্ষতির সন্মুখীন হতে পারেন।