Asianet News BanglaAsianet News Bangla

চায়ের সঙ্গে টোস্ট বিস্কুট না হলে চলে না, এই ভিডিও দেখলে ওই বিস্কুট খেতে ইচ্ছে করবে না

 সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়ে যা দেখলে আপনার এই বিস্কুট খাওয়ার ইচ্ছেটাই চলে যাবে। একটি ফ্যাক্টরিতে একদল কর্মীর টোস্ট বিস্কুট প্যাক করার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। 

Factory workers lick and put feet on baked rusks before packing bmm
Author
Kolkata, First Published Sep 19, 2021, 11:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চায়ের সঙ্গে টোস্ট বিস্কুট খেতে পছন্দ করেন অনেকেই। টোস্ট বিস্কুট ছাড়া অনেকের আবার চা-টা ঠিক জমে না। কিন্তু, সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়ে যা দেখলে আপনার এই বিস্কুট খাওয়ার ইচ্ছেটাই চলে যাবে। 

একটি ফ্যাক্টরিতে একদল কর্মীর টোস্ট বিস্কুট প্যাক করার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, শ্রমিকরা পাশাপাশি খালি পায়ে বসে আছেন। কারখানার নোংরা মেঝেতে রাখা সেই পা। আর সেই পা তাঁরা ট্রেতে রাখা টোস্ট বিস্কুটের উপর তুলে দেন। বিস্কুটের উপর পা রেখে বসে আছে তাঁরা। একজন আবার ইচ্ছা করে সেগুলির উপর পা ঘষে দিলেন। তারপর সেই বিস্কুটগুলিকে চেটে চেটে প্যাকেটের মধ্যে ভরতে থাকেন। তাঁরা যে সেই কাজগুলি ইচ্ছাকৃত করছেন তা স্পষ্টতই বোঝা যাচ্ছে ভিডিও থেকে। 

 

আরও পড়ুন- ডায়াবেটিসের রোগীরাও নিশ্চিন্তে খেতে পারবেন এই সব মিষ্টি, তালিকাটা দেখবেন নাকি

আরও পড়ুন- যৌন কৌতূহলে মূত্রনালীতে ইউএসবি তার ঢোকালো কিশোর, তারপরই ঘটল ভয়ঙ্কর ঘটনা

ভিডিওর উপর লেখা রয়েছে, “একে গ্রেফতার করতে হবে।” তবে এই ভিডিওটি কোথায় শুট করা হয়েছিল তা জানা যায়নি। এই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। কীভাবে এতজন মানুষ এই ধরনের কাজ করতে পারেন তা বুঝতে পারছেন না নেটিজেনরা। তার জেরে রীতিমতো বিরক্ত অনেকেই। বেশিরভাগই আর টোস্ট বিস্কুট খাবেন না বলে জানিয়েছেন।  

BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

Follow Us:
Download App:
  • android
  • ios