নিজেকে আরও অকর্ষণীয় করে তুলতে আমরা কত কিছুই না করে থাকি। তবে সুন্দর নিটোল নিতম্ব পাওয়ার আশায় এই মহিলা যা করেছেন তা ভাবলেও আপনি শিউড়ে উঠবেন। ৫২ বছর বয়সী কলোম্বিয়ার এক মহিলা নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে যা কাণ্ড করেছেন তা অবাক করার মত। এই মহিলার নাম অ্যালেইডা গার্সিয়া ওর্টেজ।

আরও পড়ুন- গেমারদের জন্য সুখবর, উন্নতমানের গেমিং বেড তৈরি করল জাপানের এই সংস্থা

গার্সিয়া চেয়েছিলেন মডেল-দের মতো তারও নিতম্ব আকর্ষনীয় হয়ে উঠুক। এই আশায় বহুদিন ধরেই বাড়িতে নিজের মত করে পরীক্ষা চালাচ্ছিলেন তিনি। নিজেকে আকর্ষণীয় করে তোলার নেশায় এতটাই মত্ত ছিলেন তিনি যে স্থানীয় এক স্বাস্থ্যকেন্দ্র থেকে অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেন। এখানেই শেষ নয় পুরুষদের আকৃষ্ট করার জন্য তিনি নিতম্বে রান্নার তেল ইনজেকশন করান। এর পাশাপাশি নিতম্বের মেদ দূর করতে লিপোসাকশানও করান।

আরও পড়ুন- টাকার মাধ্যমে ছড়াতে পারে করোনা ভাইরাস, ডিজিটাল লেনদেন এর পরামর্শ 'হু'-এর

নিজেকে সুন্দর ও পুরুষদের চোখে নিজেকে মোহময়ী করে তুলতে গার্সিয়া এর জন্য প্রায় ৮৫ হাজার টাকা মতন খরচ করেন। তবে সমস্যা শুরু হয় অস্ত্রোপচারের কিছু সময় পর থেকেই। ৭২ ঘন্টা যেতে না যেতেই গার্সিয়া-র সারা শরীরে সংক্রমণ ছড়িয়ে পরে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তী হন তিনি। গার্সিয়া-কে তড়িঘড়ি ট্রান্সফার করা হয় আইসিইউ-তে। গার্সিয়া-র ছেলে ফ্যাবিয়ান ডায়াজ স্থানীয় এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, "অস্ত্রোপচারের কিছু সময় পর থেকেই মায়ের চেহাড়ার বদল হতে শুরু করে। নিতম্ব ফুলে লাল হয়ে যায়। সারা শরীরে ব়়্যাশ বেরোতে শুরু করে। তখনই হাসপাতালে নিয়ে আসা হয়।"

আরও পড়ুন- সোনার দামে ফের আগুন, ৪৫ হাজারের গন্ডি ছাড়াল প্রথমবার

হাসপাতলের চিকিৎসকরা জানিয়েছেন, রান্নার তেল থেকেই সারা শরীরে সংক্রমক ছড়িয়ে পড়ে। শরীরে ব্যাকটিরিয়া ফলে তাঁর হাড়ও ক্ষতিগ্রস্থ হয়েছে। গার্সিয়ার সুস্থ ভাবে বেঁচে ওঠার সম্ভাবনাও খুব কম। আপাতত আইসিইউতে জীবন ও মৃত্যুর সঙ্গে লড়াই করছেন গার্সিয়া।