বছরের শুরুতেই আকর্ষণীয় চমক নিয়ে হাজির জিও ফাইবার। জিও-এর ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা দিচ্ছে এই সংস্থা। জিও ফাইবারে ১৯৯ টাকা রিচার্জ করলে মিলবে ১০০ এমবিপিএস স্পিডে ১০০০ জিবি ডেটা। এই প্ল্যানের বৈধতা রাখা হয়েছে ৭ দিন। তবে প্ল্যানের ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে হয়ে যাবে ১ এমবিপিএস। জিএসটি বা ট্যাক্স সহ গ্রাহকদের এই প্ল্যান ব্যবহার করার জন্য খরচ করতে হবে ২৩৪.৮২ টাকা।

আরও পড়ুন- গ্যালাক্সির নতুন মডেলের নাম বদল করল স্যামসাঙ, সরকারি ঘোষণা ফেব্রুয়ারিতে

জানা গিয়েছে, মাই জিও অ্যাপ ও জিও ফাইবারের ওয়েবসাইট থেকে জিও ফাইবার রিচার্জের সুযোগ পাবেন গ্রাহকরা। এই অফার ছাড়াও জিও ফাইবারে রয়েছে ৬৯৯ থেকে শুরু করে ৮৪৯৯ টাকার প্ল্যান। নতুন ভাবে জিও ফাইবারে কানেকশন নিলে সঙ্গে পাওয়া যাচ্ছে হাই স্পিড ডেটা ইন্টারনেট-সহ আরও নানান সুবিধা। মাল্টিপ্লেক্সের মতো শুক্রবার দিন নিজের মত সময় করে দেখে নিতে পারবেন নতুন ছবি। জিও ফাইবারে ডায়মন্ড, প্ল্যাটিনাম ও টাইটেনিয়াম প্ল্যানের গ্রাহকরা ছবি মুক্তির দিন সেই নতুন ছবি দেখার সুযোগ পাবেন। জিও ফাইবারে ডায়মন্ড প্ল্যানের দাম ২৮৯৯ টাকা, প্ল্যাটিনাম প্ল্যানের দাম ৩৯৯৯ টাকা এবং টাইটেনিয়াম প্ল্যানের দাম ৮৪৯৯ টাকা।

আরও পড়ুন- পেটিএম গ্রাহকদের বাড়তে পারে চাপ, এবার থেকে ওয়ালেট রিচার্জে গুনতে হবে অতিরিক্ত টাকা

জিও ফাইবার-এর নতুন ফরএভার প্ল্যানের কানেকশন-এর সঙ্গে পাওয়া যাবে ফুল এইচ-ডি টেলিভিশন বা কম্পিউটার। জিও ফাইবার-এর কানেকশন নিলেই পাওয়া যাবে লাইভ টিভি এবং ন্যাশনাল আনলিমিটেড কল করার সুযোগ। এর ইন্টারনেট ব্যবহারের জন্য একটি অপ্টিকাল নেটওয়ার্ক টার্মিনালও বিনামূল্যে দেবে সংস্থা। এর সঙ্গে থাকছে  জিও গিগাবক্সও। ফোন কলের জন্য সঙ্গে দেওয়া হবে ল্যান্ড লাইন কানেকশন।