গত বছরে চায়না-তে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। বাজারে আসতে চলেছে মোবাইলের নতুন সংযোজন। শীঘ্রই হাতে আসবে ভিভো এসওয়ান প্রো স্মার্টফোন। স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন, তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। এদিন ৪ জানুয়ারি ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন। তবে এই ফোনের সবথেকে আকর্ষনীয় বিষয় হল এর ডায়মন্ড শেপ ক্যামেরার নজরকারা ডিজাইন। ফোনের পিছন দিকে চারটি ক্যামেরা-সহ থাকছে এলইডি ফ্ল্যাশ। 

আরও পড়ুন- উচ্চ রক্তচাপের সমস্যা, শিল্পার টোটকাতেই রইল নিয়ন্ত্রণে রাখার সহজ উপায়

এই স্মার্টফোন পাওয়া যাচ্ছে নাইট ব্ল্যাক ও ফ্যান্সি স্কাইব্লু, সাদা কালার এর। এই ফোনে থাকছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডিআর ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে এএমওএলইডি সুপার ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। সেই সঙ্গে রয়েছে ২৫৬ জিবি এক্সপ্যান্ডেবল কার্ড স্লট-এর সুবিধা। অপারেটিং সিস্টেম হিসাবে ভিভো এসওয়ান প্রো স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ৯.০ ফাউনটাচ ৯.২। 

আরও পড়ুন- নতুন বছরে নতুন ধামাকা জিও-র, ই-কমার্স সাইটে নতুন সংযোজন জিও মার্ট

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ৪) ২ মেগাপিক্সেল-এর ডেপথ সেন্সর-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে  ভিভো এসওয়ান প্রো স্মার্টফোন স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৪৫০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা।  ভিভো এসওয়ান প্রো স্মার্টফোন স্মার্টফোন-এর মূল্য মনে করা হচ্ছে ২২,৬৭৫ এর মধ্যেই থাকবে। ফ্লিপকার্টে অফারে এই ফোন পাওয়া যাচ্ছে ১৯,৯৯০ টাকায়।