মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। গত বছর দেশে লঞ্চ করেছিল ওপোর কেওয়ান স্মার্টফোন। জনপ্রিয়তার নিরিখেও প্রায় প্রথম সারিতেই ছিল এই স্মার্টফোন। এবার সেই ফোনের দাম কমলো ফ্ল্যাট ৩ হাজার টাকা। তবে এই সুবিধা শুধুমাত্র পাওয়া যাবে ফ্লিপকার্ট ও ওপো-র অফলাইন স্টোরে। এই প্রথম ২০ হাজার টাকার কম দামের কোনও স্মার্টফোনে দেখা মিলল ডিসপ্লের নীচে ফিঙ্গার প্রিন্ট সেন্সরের সুবিধা। আরও একবার জেনে নেওয়া যাক ওপো কেওয়ান স্মার্টফোন-এর স্পেসিফিকেশন। ব্লু, রেড ও সিলভার গ্রীন রং এর আকর্ষণীয় কালার কম্বিনেশনে পাওয়া যাবে সাধ্যের মধ্যে এই অসাধারণ স্মার্টফোন। 

আরও পড়ুন- জিও ফাইবারের আকর্ষণীয় চমক, ১৯৯ টাকায় পাওয়া যাবে ১০০০ জিবি ডেটা

এর আগে এই ফোনের দাম ছিল ১৬৯৯০ টাকা। বর্তমানে ফ্ল্যাট ৩ হাজার টাকা দমে এই ফোনের দাম হয়েছে ১৩৯৯০ টাকা। ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ক্যাপাসিটি এই ফোনের বর্তমান দাম হয়েছে ১৩৯৯০ টাকা। এর সঙ্গে ওপো কেওয়ান স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১৬ মেগাপিক্সল ও ২ মেগাপিক্সল ডুয়েল রিয়ার ক্যামেরা সেন্সর। 

আরও পড়ুন- মাত্র ৪০০০ টাকার মধ্যেই পাওয়া যাবে রিয়েলমি-এর এই স্মার্টফোন, রইল বিস্তারিত

ওপো কেওয়ান স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ৩৬০০ এমএএইচ এর ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ৬.৪১ ইঞ্চির ডিসপ্লের সঙ্গে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৮.১ অরিও।