করোনা আতঙ্কে গৃহবন্দী সমস্ত গ্রাহকদের জন্য সুখবর দিল জিও। ঘরে বসেই এবার আরও কিছু সময় করতে পারবেন নেট সার্ফিং। এছাড়াও লক ডাউনের কারণে বেশিরভাগ কাজ হচ্ছে বাড়ি থেকে। ফলে লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। তাই সেই কথা মাথায় রেখেই গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে এই অফার এনেছে দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।

আরও পড়ুন- লকডাউনে বেশিরভাগই নির্ভরশীল ওয়াইফাই রাউটারে, হ্যাকাররা কাজে লাগাচ্ছে এই সুযোগ

ওয়ার্ক ফ্রম হোম গ্রাহকদের জন্য ডেটা বেনিফিট প্ল্যান নিয়ে হাজির হয়েছে আম্বানি সংস্থা।  বর্তমানে টেলিকম সংস্থার মধ্যে সবথেকে সস্তায় প্ল্যান এনেছে জিও। এর সবথেকে সস্তার প্ল্যান হল ১১ টাকার যাতে ফোরজি স্পিডেই নেট ব্যবহার করা যাবে। জিও-র থেকে অন্য নেটওয়ার্কে ৭৫ মিনিট টকটাইম থাকবে। এরপর রয়েছে ২১ টাকার প্ল্যান। এই প্ল্যানেও থাকছে ফোরজি ডেটা। এছাড়া ২ জিবি ডেটার সঙ্গে ২০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার সুবিধাও থাকছে।

আরও পড়ুন- করোনা ভাইরাস ঠেকাতে জীবানুমুক্ত রাখুন আপনার স্মার্টফোন, জেনে নিন সহজ উপায়

 ডেটা বেনিফিট প্ল্যানে রয়েছে ৫১ টাকার প্ল্যান। এই প্ল্যানে ৬ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন গ্রাহকরা। এর সঙ্গে আরও ৫০০ মিনিট আদার্স নেটওয়ার্কে ফোনকলের সুবিধা পাবেন। এর পরবর্তী প্ল্যান হল ১০১ টাকার। এই প্ল্যানে থাকছে ১২ জিবি ডেটা। সেই সঙ্গে ১০০০ মিনিট আদার্স নেটওয়ার্কে ফোন কলের সুবিধা রয়েছ। বাড়ি থেকে কাজ করতে যাতে কোনও বাধা না থাকে তাই এই চারটি সস্তার প্ল্যান এনেছে রিলায়েন্স জিও।