ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (UPSC) CIFS সহকারী কমান্ড্যান্টস এক্সিকিউটিভ নিয়োগের জন্য অনলাইনে আবেদনের জন্য বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে। উল্লিখিত পদের জন্য আবেদন করতে আগ্রহী প্রার্থীরা শেষ তারিখের আগে অনলাইন আবেদন করতে পারবেন। প্রার্থীরা UPSC CIFS সহকারী কমান্ড্যান্ট নিয়োগ ২০২০ এর জন্য ২২ ডিসেম্বর, মঙ্গলবার ২০২০ বা তার আগে, সন্ধ্যা ৬ টা অবধি অনলাইনে আবেদন করতে পারবেন।

আরও পড়ুন- রেলের NTPC গ্রুপ ডি নিয়োগের পরীক্ষার নতুন তারিখ, রইল বিস্তারিত তথ্য

CIFS সহকারী কমান্ড্যান্টস এক্সিকিউটিভ শূন্যপদের জন্য আবেদন করতে আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা upsc.gov.in এ অনলাইনে পদের জন্য আবেদন করতে পারবেন । সরকারী নোটিশ অনুযায়ী প্রার্থীরা CIFS কর্তৃপক্ষের কাছে  অনলাইনে-জমা দেওয়া আবেদনের একটি অনুলিপি এই ঠিকানায় পাঠাতে হবে। "মহাপরিচালক, কেন্দ্রীয় শিল্প সুরক্ষা বাহিনী, ১৩, সিজিও কমপ্লেক্স, লদি রোড, নয়াদিল্লি ১১০০৩৩"।

আরও পড়ুন- শেষ তারিখ ১১ ডিসেম্বর, ভুলে গেলেই সেভিংস অ্যাকাউন্টে চার্জ কাটবে 'Post Office'

সরকারী বিজ্ঞপ্তি অনুযায়ী কমিশন কেন্দ্রীয় শিল্প সুরক্ষা বাহিনীতে CIFS সহকারী কমান্ড্যান্টস এক্সিকিউটিভ নিয়োগের জন্য ২০ মার্চ, ২০২১ সালে একটি সীমিত বিভাগীয় প্রতিযোগিতামূলক পরীক্ষা হবে। ২৩ টি শূন্যপদ পূরণের জন্য এই নিয়োগের পরিচালনা করা হবে। মোট শূণ্যপদের এর মধ্যে ১৮ টি সাধারণ বিভাগের জন্য, ও তিনটি SC এবং ২ জন ST পদে রয়েছে। তবে বিজ্ঞপ্তি অনুসারে, বিজ্ঞাপন দেওয়া শূন্যপদের সংখ্যা প্রকৃতিগতভাবে স্থায়ী। UPSCCIFS সহকারী কমান্ড্যান্ট নিয়োগে আবেদনের জন্য সরাসরি লিঙ্ক পেতে ক্লিক করুন এখানে-