Asianet News BanglaAsianet News Bangla

Long Distance Relationship-এ এমন চারটি সমস্যা দেখলে সতর্ক হন, হতে পারে বিচ্ছেদের লক্ষণ

Long Distance Relationship-এ নানান সমস্যা অনেকের দেখা যায়। দূরত্বের কারণে কে কী করছে তা জানা  সম্ভব হয় না, ফলে বিশ্বাসই একমাত্র ভরসা। তবে, Long Distance Relationship-এ এই চারটি সমস্যা দেখলে সতর্ক হন। এগুলো হতে পারে বিচ্ছেদের লক্ষণ। 

Those 4 signs can be the causes of Long-Distance Relationship breakup ABSC
Author
Kolkata, First Published Jul 21, 2022, 11:49 AM IST

রিয়া ও আর্যর সম্পর্ক ৫ বছরের, কলেজ থেকে। কলেজে দুজন একই ক্লাস পড়ত। তখন থেকেই বন্ধুত্ব। আর বন্ধুত্ব শুরুর কয়েকদিনের মধ্যে তা প্রেমে পরিণতি পায়। বর্তমানে কাজের সূত্রে দুজনে আলাদা আলাদা শহরে বাস করছে। দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে বেশ ব্যস্ত। একা শহরে থাকার কারণে অনেক বাড়তি দায়িত্ব আছে। তার ওপর অফিসের চাপ। সারাদিনে কাজের শেষ হয়তো আধ ঘন্টা কথা বলার সময় মেলে। কিন্তু, বর্তমানে আর্যর আচরণে নানান পরিবর্তন দেখছে রিয়া। সে এখন কথা বলার সময় পায় না। সারাক্ষণ ব্যস্ততার অজুহাত। কথা বললেই টুকটাক ব্যাপারে ঝগড়া হয়। শুধু রিয়া ও আর্যর সম্পর্কে এই হাল এমন নয়। Long Distance Relationship-এ এমন সমস্যা অনেকের দেখা যায়। দূরত্বের কারণে কে কী করছে তা জানা  সম্ভব হয় না, ফলে বিশ্বাসই একমাত্র ভরসা। তবে, Long Distance Relationship-এ এই চারটি সমস্যা দেখলে সতর্ক হন। এগুলো হতে পারে বিচ্ছেদের লক্ষণ। 

যদি দেখেন বিপরীতে থাকা মানুষটি কারণ ছাড়া আপনাকে এড়িয়ে চলছে, তাহলে সতর্ক হন। কম কথা বলা, এড়িয়ে চলা মোটেও স্বাভাবিক নয়। এটা বিচ্ছেদের লক্ষণ হতে পারে। সে কেন আপনাকে এড়িয়ে চলছে তা জানার চেষ্টা করুন। সঠিক কোনও কারণে খুঁজে না পেলে বুঝবেন সে বিচ্ছেদ করতে চাইছে। 

ভবিষ্যত নিয়ে কথা না বলা বন্ধ করে দিলে সতর্ক হন। সম্পর্কে ভবিষ্যত পরিকল্পনা করাটা স্বাভাবিক। এই পরিকল্পনা বন্ধ করে দিলে সতর্ক হন। ভবিষ্যত নিয়ে কথা না বলা মোটেও স্বাভাবিক নয়। 

কথা বললেই কি অশান্তি হচ্ছে? কারণ ছাড়া অশান্তি করছেন দুজন? এমন হতে পারে বিচ্ছেদের সময়। যদি পার্টনার সারাক্ষণ কারণ ছাড়া অশান্তি করে থাকেন, তাহলে সতর্ক হন। প্রেমিকের এমন আচরণ উপেক্ষা করবেন না। সে কেন অকারণ ঝগড়া করে বোঝার চেষ্টা করুন। হতে পারে সে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য এমন করছে।    

সে কি প্রায়শই বিচ্ছেদের কথা বলে। কিংবা, আপনাকে ছাড়া সে জীবন গুছিয়ে নিয়েছে তা বোঝাতে চায়? তাহলে সতর্ক হওয়ার সময় এসেছে। সম্পর্ক থেকে বেরিয়ে আসার সময় হলে অনেকে এমনটা করে থাকেন। তাই Long Distance Relationship-এ এমন কয়টি সমস্যা দেখলে সতর্ক হন, হতে পারে বিচ্ছেদের লক্ষণ।  
 

আরও পড়ুন- খাদ্যতালিকায় রাখুন এই পাঁচ Anti-Inflammatory বৈশিষ্ট্য সমৃদ্ধ খাবার, দূর হবে একাধিক জটিলতা

আরও পড়ুন- ক্যান্সারকে জয় করা কতটা যন্ত্রণাদায়ক, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানালেন সারভাইবার ছবি মিত্তল

আরও পড়ুন- Stress একাধিক সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে? এই পাঁচ খাবারে মুহূর্তে মিলবে মুক্তি

Follow Us:
Download App:
  • android
  • ios