ভারতের বিখ্যাত দুগ্ধজাত দ্রব্য প্রস্তুত কারক সংস্থা। বিভিন্ন ধরনের দুগ্ধজাত দ্রব্য প্রস্তুত করার পাশাপাশি বিজ্ঞাপনে বরাবরই নজর কেড়েছে তারা। তবে সেই বিজ্ঞাপনে থাকেন না কোনও মডেল। কার্টুনে ফুটিয়ে তোলা হয় বর্তমান সময়ের নানান ঘটনা। চলতি সপ্তাহেই দুটো প্রাপ্তি হয়েছে বাংলা ও ভারতের। সেই দুটো বিষয়ই এবার তাঁদের বিজ্ঞাপনে ফুটিয়ে তুললো আমুল। ডুডলে জায়গা করে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন - সৌরভের জমানাতেই ভারতে দেখা যেতে পারে প্রথম দিন রাতের টেস্ট

বোর্ডের হবু সভাপতি কে নিয়ে বানানো হয়েছে নতুন ডুডল। তাতে বিখ্যাত হিন্দি গানের লাইনকে ব্যবহার করা হয়েছে। সৌরভকে কেন্দ্র করে লেখা হয়েছে ‘দাদা কিয়া তো নিভানা পড়েগা।’ পুরোটাই ফুটে উঠেছে কার্টুনে। দাদাকে নিয়ে এই বিজ্ঞাপন ইতিমধ্যেই সবার নজর কেড়েছে।

 

আরও পড়ুন - ধোনির ভবিষ্যৎ কোন পথে এগোবে, ২৪ তারিখ নির্বাচকদের সঙ্গে কথা বলবেন সৌরভ

 

তবে শুধু সৌরভ নয়, ১৫ তারিখে এই সংস্থাই নোবেল জয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়ে প্রকাশ করেছিল তাদের বিজ্ঞাপন। সেই কার্টুন চিত্রও সবার মন জয় করে নিয়েছিল। তাতে লেখা ছিল ‘নোবেল অভি জিত গ্যায়া।’

 

প্রায় একই দিন দুই বাঙালি দেশ ও দুনিয়ার দরবারে গর্বিত করেছেন বাংলাকে। বোর্ড সভাপতি হতে চলা সৌরভ অবশ্য তাঁর সাফল্যের সঙ্গে অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের সাফল্যকে এক করে দেখতে চান না। এক ইন্টারভিউতে বাঙালি অর্থনীতিবিদকে শুভেচ্ছা জানিয়ে মহারাজ বলেন, তিনিও আর পাঁচজনের মতেই অভিজিতের জন্য গর্বিত। 
 

আরও পড়ুন - রাগ, দুঃখ সবই হয় কিন্তু প্রকাশ করি না, বলছেন মহেন্দ্র সিং ধোনি