সুপারমার্কেটের কর্মীদের সঙ্গে বচসা, সোশ্যাল মিডিয়ায় নিন্দার মুখে রাজেশ্বরী গায়কোয়াড়

| Dec 03 2022, 10:02 PM IST

Rajeshwari Gayakwad
সুপারমার্কেটের কর্মীদের সঙ্গে বচসা, সোশ্যাল মিডিয়ায় নিন্দার মুখে রাজেশ্বরী গায়কোয়াড়
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

একজন আন্তর্জাতিক স্তরের ক্রিকেটার প্রকাশ্যে কারও সঙ্গে বচসা, মারামারিতে জড়িয়েছে, এই ঘটনা সাধারণত দেখা যায় না। কিন্তু এই কাণ্ডই ঘটিয়েছেন রাজেশ্বরী গায়কোয়াড়। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ঘটনার নিন্দা করছেন।

প্রায় ৯ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। ওডিআই বিশ্বকাপ, টি-২০ বিশ্বকাপ, কমনওয়েলথ গেমসেও খেলেছেন। কিন্তু এরকম একজন ক্রিকেটারই সুপারমার্কেটের কর্মীর সঙ্গে বচসা, ধস্তাধস্তিতে জড়ালেন। এই ক্রিকেটারের নাম রাজেশ্বরী গায়কোয়াড়। তিনি কর্ণাটকের বিজয়পুরা শহরের সোলাপুর রোডের একটি সুপারমার্কেটে কিছু প্রসাধনীর জিনিস কিনতে গিয়েছিলেন। সেখানেই শুরু হয় গোলমাল। রাজেশ্বরী যে জিনিসগুলি কিনছিলেন, সেগুলির দাম নিয়ে শুরু হয় বচসা। উত্তেজিত বাক্যবিনিময়ের পর তিনি সুপারমার্কেট ছেড়ে চলে যান। কিন্তু একটু পরেই তাঁর সঙ্গীরা ওই সুপারমার্কেটে ঢুকে সংশ্লিষ্ট কর্মীকে মারধর করেন। তাঁরা ওই সুপারমার্কেটে ভাঙচুরও চালান। সিসিটিভিতে গোটা ঘটনা ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল। অনেকেই রাজেশ্বরীর এই আচরণের নিন্দা করছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বক্তব্য, 'কারও সঙ্গেই এরকম আচরণ করা যায় না। রাজেশ্বরী অত্যন্ত অন্যায় করেছেন। তিনি আন্তর্জাতিক স্তরে দেশের প্রতিনিধিত্ব করেন। তাঁর সে কথা মাথায় রাখা উচিত ছিল।'

ওই সুপারমার্কেটের যে কর্মীর সঙ্গে বচসায় জড়ান রাজেশ্বরী, তিনি সিসিটিভি ফুটেজ দেখিয়ে এই ঘটনার বিচার চান। পুলিশেও অভিযোগ দায়ের করা হবে বলে জানা যায়। কিন্তু শেষপর্যন্ত আর পুলিশে অভিযোগ দায়ের করা হয়নি। আপসে বিষয়টি মিটিয়ে নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এখনও পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি।

Subscribe to get breaking news alerts

বাঁ হাতি স্পিনার রাজেশ্বরীর জন্ম কর্ণাটকের বীজাপুরে। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর অভিষেক হয় ২০১৪ সালের ১৯ জানুয়ারি। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচ খেলেন তিনি। এখনও পর্যন্ত ৬৪টি ওডিআই, ২টি টেস্ট ম্যাচ এবং ৪৪টি টি-২০ ম্যাচ খেলেছেন রাজেশ্বরী। তিনি ওডিআই ম্যাচে ৯৯টি উইকেট নিয়েছেন। আন্তর্জাতিক টি-২০ ম্যাচে তাঁর উইকেট সংখ্যা ৫৪। ২০১৭ সালে ওডিআই বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে খেলেন রাজেশ্বরী। সেবার ভারতীয় দল ফাইনালে ইংল্যান্ডের কাছে ৯ উইকেটে হেরে যায়। সেবার অসাধারণ পারফরম্যান্স দেখান রাজেশ্বরী। তিনি ভারতীয়দের মধ্যে মহিলাদের বিশ্বকাপে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার রেকর্ড গড়েন।

এরপর ২০২০ সালে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ, এ বছর নিউজিল্যান্ড টি-২০ বিশ্বকাপ, বার্মিংহ্যামে কমনওয়েলথ গেমসে ভারতীয় দলের সদস্য ছিলেন রাজেশ্বরী। ভারতের হয়ে তাঁর পারফরম্যান্স বেশ ভাল। কিন্তু এবার মাঠের বাইরে বিতর্কে জড়ালেন এই ক্রিকেটার। এভাবে প্রকাশ্যে বচসায় জড়ানোর পর তাঁর বিরুদ্ধে বিসিসিআই কোনও ব্যবস্থা নেবে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন-

চোটের জন্য নেই তামিম, ভারতের বিরুদ্ধে ওডিআই সিরিজে বাংলাদেশের অধিনায়ক লিটন

নিরপেক্ষ কেন্দ্রে সরানো হলে এশিয়া কাপ খেলবে না পাকিস্তান, হুমকি রামিজ রাজার

পরপর হৃদরোগে আক্রান্ত হচ্ছেন প্রাক্তন ক্রিকেটাররা, আতঙ্ক অস্ট্রেলিয়ায়