বিশ্ব অ্যাথলেটিক্স মিটির দ্বিতীয় দিন ভারতকে সাফল্যের মুখ দেখেল ৪x৪০০ মিটার মিক্সড রিলে দল। পুরুষ ও মহিলা মিলিয়ে এদিন ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেন মহম্মদ আনাস, ভিকে ভীষ্ম, জিস্না ম্যাথিউ ও টম নির্মল। হিটে দুরন্ত পারফর্ম করে ফাইনালে জায়গা করে নেয় ভারতীয় দল। তিন মিনিট ১৬.১৪ সেকেন্ড সময় নিয়ে ভারতীয় দল হিটে তৃতীয় স্থান অধিকার করে। ফাইনালে অংশগ্রহনকারী আটটি দলই অলিম্পিকের টিকিট পাবে। 

আরও পড়ুন - খেলো ইন্ডিয়া প্রকল্পে বাড়তি ৭.৮৭ কোটি টাকা বরাদ্দ ভারত সরকারের

হিটে দ্বিতীয় ল্যাপের শেষে প্রথম স্থানে ছিল ভারতীয় দল। ভারতের হয়ে দৌড় শুরু করেছিলেন মহম্মদ আনাস, তাঁর থেকে ব্যাটন যায় ভীষ্মর হাতে। তিনিও অসামান্য পারফরম্যান্স করে দলকে সবার আগে নিয়ে আসেন। তবে জিস্না ম্যাথিউ ও টম নির্মলের মধ্যে ব্যাটন আদান প্রদানের সময় কিছুটা ভুলবোঝাবুঝি হয়। তাই তৃতীয় সাথেন শেষ করতে হয় ভারতীয় দলকে। 

আরও পড়ুন - বার্ষিক পুরস্কারে দুর্নীতির অভিযোগ, শাস্তির হুমকি দিল ফিফা

ভারতীয় রিলে দল পজকের আশা জাগালেও, ভারতকে সব থেকে হতাশ করলেন স্প্রিন্টার দ্যুতি চন্দ। তাঁর কেরিয়ারের অন্যতম খারাপ পারফরম্যান্সটা দোহায় করলেন দ্যুতি।  ১০০ মিটার দৌড়তে সময় নিলেন ১১.৪৮ সেকেন্ড। নিজের হিটে সপ্তম স্থানে শেষ করেন দ্যুতি। একই সঙ্গে ১০০ মিটার হিটে নামা ৪৭ জন প্রতিযোগির মধ্যে তাঁর ব়্যাঙ্ক দাঁড়ায় ৩৭। 

আরও পড়ুন - দুটি পুরস্কারের জন্য মনোনীত হল রিয়াল কাশ্মীর ফুটবল দল নিয়ে তৈরি তথ্যচিত্র