নেপালে অনুষ্ঠিত হচ্ছে সাউথ এশিয়ান গেমসে। সাত দেশের এই টুর্নামেন্টে দুরন্ত ছন্দে ভারত। বৃহস্পতিবার ভারতীয় মহিলা ফুটবলের মঞ্চে নেমেছিল। প্রতিপক্ষ ছিল শ্রীলঙ্কা। লঙ্কার দলকে হাফ ডজন গোলে হারাল ভারত। নেপালের পোখরায় প্রথম দশ মিনিটেই জোড়া গোলে এগিয়ে যায় ভারত। গোটা ম্যাচ জুড়েই ভারতীয় ফুটবলারদের দাপট। প্রথমার্ধে ৪ গোল দিয়ে ম্যাচ জয় নিশ্চিত করে নেয় ভারত। এরপর দ্বিতীয়ার্ধে আসে জোড়া গোল। অন্য একটি ম্যাচে হারের মুখ দেখল আয়োজন দেশ নেপালও। 

 

 

আরও পড়ুন - পেশাদার শ্যুটারদের জন্য অস্ত্র আইনে বদল চাই, স্বরাষ্ট্র মন্ত্রকে চিঠি ক্রীড়ামন্ত্রীর

ফুটবলে ভারতের যেমন দাপট চলছে তেমনই গোটা টুর্নামেন্টেই দাপট ধরে রেখেছে ভারতীয়রা। বৃহস্পতিবার টুর্নামেন্টে পদক জয়েক সেঞ্চুরি করেছে ভারত। বৃহস্পতিবার ভারতের দখলে রয়েছে ১০১টি পদক। সাত দেশের এই টুর্নামেন্টে ভারতের দখলে এখনও পর্যন্ত রয়েছে ৪৯টি সোনা, ৩৫টি রুপোর পদক ও ১৭টি ব্রোঞ্জ পদক জিতেছে ভারতীয় দল। তাই প্রতি মিনিটেই যেন বদলে যাচ্ছে মেডেল তালিকা। 

 

 

আরও পড়ুন - টি-২০ বিশ্বকাপ নিয়ে সৌরভের পরিকল্পনা, কথা বলতে চান বিরাট-শাস্ত্রীর সঙ্গে

ভারতকে এখন চ্যালেঞ্জ জানাতে পারে শুধু আয়োজন নেপাল ও শ্রীলঙ্কা। নেপারেল দখলে রয়েছে ৯১টি পদক। অন্য দিকে শ্রীলঙ্কার দখলে রয়েছে ৯০টি পদক। এখনও পাঁচ দিন বাকি আছে টুর্নামেন্ট শেষ হতে। এই টুর্নামেন্টেই হচ্ছে মহিলাদের টি২০। সেখানেই শূন্য রানে ছয় উইকেট নিয়ে রেকর্ড গড়ছেন নেপালের মহলি ক্রিকেটার অঞ্জলি চাঁদ। শ্যুটিংয়ে দুরন্ত ছন্দ দেখিয়ে সোনার পদক জিতে নিয়েছেন বাংলা মেহুলি ঘোষ। 

আরও পড়ুন - ধোনির গলায় কুমার শানুর গান, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়